অনারারি ডক্টরেট ডিগ্রী অর্জন করায় ড. জাকির খানকে লন্ডন ক্রিকেট লীগের পক্ষ সংবর্ধনা প্রদান

Posted on by

লন্ডন ডেস্ক : কমিউনিটিতে বিশেষ অবদান রাখায় অনারারি ডক্টরেট ডিগ্রী অর্জন করেন ক্যানারি ওয়ার্ফ গ্রুপের কমিউনিটি অ্যাফেয়ার্স ডিরেক্টর জাকির খান। গত ১৫ সেপ্টেম্বর ইউনিভার্সিটি অফ ইস্ট লন্ডনের বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ডকল্যান্ডস ক্যাম্পাসে এই সম্মাননা প্রদান করা হয়।
ড.জাকির খান অনারারি ডক্টরেট ডিগ্রী অর্জন করায় তাকে সংবর্ধনা দিয়েছে লন্ডন ক্রিকেট লিগ এলসিএল। গত ২৪ সেপ্টেম্বর শুক্রবার লন্ডনের বাংলাদেশী পাড়া খ্যাত হোয়াইট চ্যাপেলের সোনারগাঁও রেস্তোরায় আয়োজন করা হয় সংবর্ধনার। সংগঠনের সভাপতি আবু সুফিয়ান ঝিলামের সভাপতিত্বে অনুষ্ঠটি সঞ্চালনা করেন সাংবাদিক মোস্তাক বাবুল।
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই ড. জাকির খানকে এলসিএল এর পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান সংগঠনের সাধারণ সম্পাদক নাহিদ নেওয়াজ রানা সহ আরো অনেকে।
ড. জাকির খান ডক্টরেট ডিগ্রি অর্জন করায় অনুষ্ঠানে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন লন্ডন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী, টিভি নাইনটিন এর এডিটর শেখ মহিতুর রহমান বাবলু, সাপ্তাহিক জনমতের সম্পাদক নাহাস পাশা ,দেশ পত্রিকার সম্পাদক তাইসির মাহমুদ, সাংবাদিক কে এম আবু তাহের ,আই ওয়ান টিভির প্রধান নির্বাহী আতাউল্লাহ ফারুক ,সুন্দরবন ফাউন্ডেশনের সভাপতি এম এ সিপার, সুন্দরবন ফাউন্ডেশনের সমাজকল্যাণ সম্পাদক সুলতানা শেখ ,সাংবাদিক ওমর ফারুক ,সাংবাদিক মুরাদ চৌধুরী,সাংবাদিক হান্নান ,ফজলুল হক প্রমুখ।
অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বাংলাদেশকে আদর্শ দেশ উল্লেখ করে ড. জাকির খান বলেন, আমাদের পূর্ব পুরুষ এ দেশের জন্য যে ত্যাগ স্বীকার করেছেন তা অনুকরণীয়। তাদের ত্যাগ ও আদর্শ অন্তরে ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। এ দেশে মাথা উঁচু করে থাকতে হলে ঘরে ঘরে উচ্চশিক্ষা গ্রহণ ও সকলে ঐক্যবদ্ধ হয়ে কমিউনিটির জন্য কাজ করার কোনো বিকল্প নেই বলেও মনে করেন এই গুণী মানুষটি।পরিশেষে কেক কাটা ও নৈশ ভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x