টিভি নাইনটিন এর পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ

Posted on by

নিউজ লাইফ লন্ডন ডেস্ক : খুলনা সহ দেশের সীমান্তবর্তী অঞ্চলে করোনা ব্যাপক আকারে ছড়িয়ে পড়েছে। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর মিছিল। ভারতীয় ডেল্টা ভেরিয়েন্টের তাণ্ডবে দিশেহারা এ অঞ্চলের জনপদ। হাসপাতাল ক্লিনিক কোথাও ঠাঁই মিলছে না রোগীদের। এমন একটি দুর্বিষহ পরিস্থিতিতে এলাকার মানুষের পাশে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার বিতরণ করলো যুক্তরাজ্য ভিত্তিক অনলাইন, টিভি নাইনটিন অনলাইন ডট কম।

গত ২৬ জুন শনিবার আনুষ্ঠানিকভাবে খুলনার সোনাডাঙ্গা মোহাম্মদ নগর মাদ্রাসা মসজিদ কমিটির হাতে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার হস্তান্তর করেছে টিভি নাইনটিন এর পক্ষ থেকে ইসমাইল হোসেন বাবু। এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোঃ সালেহীন লাভলু , শেখ কুদ্দুস হোসেন , ইকবাল আহমেদ পটল ,মোঃ রেজাউল করিম ,মোঃ সোহরাব হোসেন , মোঃ রিয়াজুল ,মোঃ আনোয়ার প্রমুখ।

মসজিদ কমিটির পক্ষ থেকে টিভি নাইনটিন পরিবারকে ধন্যবাদ জানিয়ে এমন একটি মহতী কাজে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার জন্য অনুরোধ করা হয়েছে। এ ছাড়া ধর্ম বর্ণ নির্বিশেষে প্রয়োগে যে কেউ যে কোনো সময় কমিটির সাথে যোগাযোগ করে বিনামূল্যে উক্ত অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার ব্যবহার করতে পারবে বলে জানিয়েছেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোঃ সালেহীন লাভলু।

More News from অন্য রকম

More News

Developed by: TechLoge

x