চলে গেলেন টিভি নাইনটিন এর উপস্থাপক অর্পিতা তরীর দিদি মা সীমা সেন

Posted on by

নিউজ লাইফ লন্ডন ডেস্ক : মাত্র ৬৩ বছর বয়সেই শেষ হলো পথ চলা। চলে গেলেন টিভি নাইনটিন এর সর্ব কনিষ্ঠ উপস্থাপক ও নিউজ প্রেজেন্টার অর্পিতা তরীর দিদি মা সীমা সেন। গত শনিবার বিকাল ৪ টায় কলকাতার একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।(তিনি দিব্যলোকে গমন করুক ) ঐ দিন রাতেই কলকাতার হাতিশালা মহাসসানে তার শেষ কীর্তি সম্পন্ন হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, কয়েকদিন ধরে সর্দি কাশি ও জ্বর ছিল সীমা সেনের। ডাক্তারে পরাপর্শে চিকিৎসাও নিচ্ছিলেন তিনি। আকর্ষিক ভাবে গত শনিবার সকাল থেকে শ্বাসকষ্ট শুরু হলে তাকে নিয়ে যাওয়া হয় কলকাতার একটি হাসপাতালে।দেয়া হয় অক্সিজেন। মুহূর্তের মধ্যে সতেজ হয়ে ওঠেন সীমা। কিন্তু না বিকাল ৪ টার দিকে হঠাৎ করেই সবাইকে কাঁদিয়ে পাড়ি জমালেন না ফেরার দেশে।

প্রচন্ড ধার্মিক সীমা সেনের পূর্বপুরুষ পূর্ববঙ্গের হলেও পশ্চিমবঙ্গের মায়াপুরেই তার আবাস। সেখানে একটা মন্দিরে দীর্ঘদিন ধরে সেবা যত্নের কাজে নিয়োজিত ছিলেন তিনি।মৃত্যুকালে মেয়ে জামাই নাতি নাতনি ভাই ও অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ইউরোপিয়ান হিন্দু ওয়েলফেয়ার এসোসিয়েশন এর পক্ষ থেকে সংগঠনের সভাপতি তপন মন্ডল ও সাধারণসম্পাদক কমল কৃষ্ণ দাস সীমা সেনের অকাল মৃত্যুতে তার আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Developed by: TechLoge

x