“কাপ গেম টুর্নামেন্টে” এর আনুষ্ঠানিক ড্র অনুষ্ঠান সম্পন্ন

Posted on by

নিউজ লাইফ লন্ডন ডেস্ক : গত ১৯ এপ্রিল লন্ডনস্থ এলিয়ট ডেভিস এর নিজস্ব কার্যালয়ে “কাপ গেম টুর্নামেন্টে” এর ড্র অনুষ্ঠিত হয়। কোভিড ১৯ এর বিধি নিষেধের কারণে ড্র অনুষ্ঠানে কেবলমাত্র উপস্থিত ছিলাম এলিয়ট ডেভিস এর চেয়ারম্যান সেলিম ইয়াসিন ও লন্ডন ক্রিকেট লিগ, এলসিএল এর সাধারণ সম্পাদক নাহিদ নেওয়াজ রানা। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়েছে এলসিএল এর ফেসবুক পেজ থেকে।

ইস্ট লন্ডনে ক্রিকেট খেলা আরো জনপ্রিয় করে তুলতে এলিয়ট ডেভিস ও লন্ডন ক্রিকেট লীগ যৌথ ভাবে কাজ করার জন্য একটি চুক্তিতে আবদ্ধ হয় গত বছরের অক্টোবর মাসে।তারই ধারাবাহিকতায় আগামী ১৬ মে থেকে তিন বিভাগে সাদা বলের ৪০ ওভারে ২৪ টি দল নিয়ে একটি টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে।নির্ধারিত লীগ খেলা শুরুর আগে ২৪ টি দল নিয়ে একটি প্রস্তুতি মূলক “কাপ গেম টুর্নামেন্টে” এর আয়োজন করতে যাচ্ছে ইডি ও এলসিএল।

২৪ টি দল নিয়ে T20 নকআউট ফরমেটে অনুষ্ঠিতব্য “কাপ গেম টুর্নামেন্টে” এ থাকবে প্রথম রাউন্ড ,দ্বিতীয় রাউন্ড ,কোয়াটার ফাইনাল, সেমিফাইনাল এবং ফাইনাল।প্রথম রাউন্ড থেকে কোয়ার্টার ফাইনাল সম্পন্ন হবে যথারীতি ২ মে ও ৯ মে রোববার।খেলা চলাকালে সরকারী কোভিড ১৯ এর বিধি নিষেধ অংশগ্রহণকারীদের মেনে চলার জন্য অনুরোধ করা হয়েছে আয়োজকদের পক্ষ থেকে।

More News from Sports

Developed by: TechLoge

x