কলারোয়ায় দূর্ঘটনার কবলে রুহুল কবির রিজভী 

Posted on by

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় আসামি বিএনপি নেতা সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবের পক্ষে সাতক্ষীরার আদালতে সাফাই সাক্ষী দিয়ে ঢাকা ফেরার পথে দূর্ঘটনার কবলে পড়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। দুর্ঘটনায় রুহুল কবির রিজভী অক্ষত থাকলেও বহনকৃত প্রাইভেটকারের পিছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে সাতক্ষীরার কলারোয়া শেখ আমানুল্লাহ কলেজ এলাকার ঘোষপাড়া মোড়ে ইজ্ঞিনচালিত একটি নছিমনের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে।
সাতক্ষীরা আদালত থেকে সাফাই সাক্ষী দিয়ে কেন্দ্রীয় বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক সাতক্ষীরা-১ আসনের সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবকে সঙ্গে নিয়ে যশোর বিমান বন্দরের উদ্দেশ্যে যাচ্ছিলেন রুহুল কবির রিজভী।
ঘটনাস্থল থেকে মুঠোফোনে রিজভী জানান, তাকে বহনকারী প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পড়েছে। তিনি ও হাবিবুল ইসলাম হাবিব যশোর বিমান বন্দরে যাচ্ছিলেন। এতে দুজনই সামান্য আঘাত পেয়েছেন। বহনকারী গাড়িটি কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, একটি পুরাতন মডেলের গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে শুনেছি। তবে ওই গাড়িতে বিএনপি নেতা রুহুল কবির রিজভী ছিলেন সেটি জানা নেই। তবে খোঁজ নিচ্ছি।
জাগো নিউজ

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x