ইতালিয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র ২০২১ সনের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন অনুষ্ঠান

Posted on by

লন্ডন ডেস্ক : ইতালিয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র ২০২১ সনের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়েছে। গতকাল রোববার এক ভার্চুয়াল সভার মাধ্যমে ক্যালেন্ডারটির মোড়ক উন্মোচন করা হয়। সংগঠনের সভাপতি মোঃ আবু নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন একাউন্টেন্ট মাহবুব মোর্শেদ। বিশিষ্ট কণ্ঠশিল্পী মঞ্জুরি মন্ডলের সঞ্চালনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয় tv19online.com এর ফেইসবুক পেজ ও ইউটিউব চ্যানেল থেকে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণসম্পাদক মনিরুজ্জামান খান টিপু , প্রধান উপদেষ্টা হাবিবুর রায়হান শহীদ ,সিনিয়র সহসভাপতি খন্দকার কামাল খোকন ,প্রথম এক্সিকিউটিভ মেম্বার শাহনাজ সুমী প্রমুখ।

প্রধান অতিথি একাউন্টেন্ট মাহবুব মোর্শেদ বলেন ,২০২০ সালে করোনাভাইরাসের মহামারি সারা পৃথিবী তছনছ করে দিয়েছে, বিপুল যন্ত্রণার কাতর সবাই ।এতো কিছুর মাঝেও ইতালিয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে নামাজের সময়সূচি সম্বলিত বাৎসরিক ক্যালেন্ডার প্রকাশের সিদ্ধান্ত আমাকে রীতিমতো বিস্মিত করেছে।প্রবাসে মূল্যবোধহীনতার বিপরীতে নৈতিক মূল্যবোধ গঠনে সৃজনশীল প্রকাশনা প্রকাশের সাথে জড়িত সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন ইতালিয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র ২০২১ সনের ক্যালেন্ডার তৈরিতে আমি স্পনসর করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এমন একটি মহতী কাজে স্পনসর করার সুযোগ করে দেবার জন্য সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কমিউনিটি সেরা এই একাউন্টেন্ট ।

সভাপতি মোঃ আবু নোমান বলেন, বিগত অনেক বছর যাবৎ ইতালিয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র পক্ষ থেকে আমরা অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাৎসরিক ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন অনুষ্ঠান করে থাকি। এবারও তার বেতিক্রম হবার কথা ছিল না। কিন্তু বর্তমান বৈষয়িক পরিস্থিতিতে সামাজিক দূরত্বের জন্য নেয়া নানা পদক্ষেপের কারণে মানুষকে তাদের কাজ চালিয়ে নেয়ার জন্য বহু ধরণের ভিন্ন পথ খুঁজে নিতে হয়েছে।আমরাও তার শিকার।এজন্য এবার ভার্চুয়ালি এ অনুষ্ঠান করতে আমরা বাধ্য হয়েছি। তিনি বলেন সনামধন্য হিসাবি প্রতিষ্টান মাহাবুব এন্ড কো:’র সত্ত্বাধিকারী সবার প্রায় মুখ প্রখ্যাত একাউন্টেন্ট মাহমুব মোর্শেদ এবারের ক্যালেন্ডারের সম্পূর্ণ স্পন্সর করে আমাদেরকে কৃতজ্ঞতার পশে আবদ্ধ রেখেছেন। tv19online.com ,মাহবুব মোর্শেদ ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন নোমান।

tv19online.com

More News from আন্তর্জাতিক

More News

Developed by: TechLoge

x