ওমানে ভক্ত অনুরাগীদের উদ্যোগে পালিত হলো মুনির খানের ৪৮ তম জন্মবার্ষিকী

Posted on by

টিভি১৯ লন্ডন ডেস্ক : গত কাল ১ অগাস্ট  ওমানের বেহাল শহরে  প্রখ্যাত কণ্ঠশিল্পী,বাংলা গানের  প্লে ব্যাক সম্রাট মুনির খানের ৪৮ তম জন্মদিন পালিত হয়েছে।ফ্যান্স ক্লাব ২৪ এর সহ সভাপতি মোঃ সালাউদ্দীন কাদেরের উদ্যোগে  আয়োজিত জন্মদিন অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে যেমন ছিল মনির খানের অসংখ্য ভক্ত, অনুরাগী, তেমনি ছিলেন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারাও। সর্বস্তরের মানুষের  শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হলেন শিল্পী।

ভক্তদের ভালোবাসায় আজ মুগ্ধ মনির খান


শ্রোতা নন্দিত কণ্ঠশিল্পী মনির  খানের ভক্ত অনুরাগী ছড়িয়ে ছিটিয়ে আছে দুনিয়া জুড়ে। তার গাওয়া ভালোবাসার গানের নাগর দোলায় দোল খায় কোটি কোটি প্রেমিকের হৃদয়। দেশে বিদেশে প্রতিবছর ভক্ত অনুরাগীদের উদ্যোগে পালিত হয় জন্মদিন ।উন্মোচিত হয়  নতুন এলবামের মোড়ক।তারই ধারাবাহিকতায়  ওমানে  পালিত হয়েছে এই গুণী শিল্পীর ৪৮ তম জন্মদিন। প্রধান উদ্যোক্তা মোঃ সালাউদ্দীন কাদের বলেন” বিগত ৮ বছর যাবৎ প্রতিবছর তারা  শিল্পী মনির খানের জন্মদিন পালন করতে পেরে গর্বিত “।১৯৭২ সালের ১ অগাস্ট মনির খান ঝিনাইদার মদনপুর গ্রামের  এক সম্ভ্যান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। বাবা মাহবুব আলী খান একজন  অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক।মা মনোয়ারা খাতুন গৃহিনী।দেশ বরেণ্য গুণী শিল্পী মনির খান এক বোন চার ভাইয়ের মধ্যে দ্বিতীয়। ভাইদের মধ্যে পরিবারের প্রথম সন্তান।তিনবার জাতীয় চলচত্র পুরস্কার প্রাপ্ত মনির খানের গাওয়া একক এলবাম প্রকাশিত হয়েছে ৪২ টি ,ডুয়েট ও মিক্স এলবামের সংখ্যা ৩০০।এ ছাড়া দেশের সনামধন্য শতাধিক বাংলা সিনেমায় গান গেয়ে চূড়াবিহীন জনপ্রিতা অর্জন করেছেন মনির খান।   

সংগীতশিল্পী মুনির খানের ৪৮ তম জন্মবার্ষিকী
সংগীতশিল্পী মুনির খানের ৪৮ তম জন্মবার্ষিকী


ওমানে মনির খান ফ্যান্স ক্লাব টোয়েন্টিফোর  এর তত্ত্বাবধানে আয়োজিত 
জন্মিদিন অনুষ্ঠানে অন্নান্নদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আনোয়ার ইসলাম,আবুল খায়ের, আজম খান,নুরুল ইসলাম,মোহাম্মাদ সাকের,মোহাম্মদ উল্লাহ,ইলিয়াছ,আল-আমিন,আজম,মোহাম্মদ সাহেদ,সাইফুল ইসলাম,নাজিম,মোহাম্মাদ জনি,জিয়াউর রহমান,আবু তাহের,মোহাম্মদ সুমন,সাকিবুল হাছান,মোহাম্মাদ রুবেল,মোহাম্মাদ ইলিয়াছ,মোহাম্মদ জাফর,আলাউদ্দিন চৌধুরী, মফিজুল ইসলাম,মোহাম্মাদ নওসাদ,আরিফুল ইসলাম,রাজেশ শর্মা,তপন শীল,মোহাম্মদ ফরহাদ,মোহাম্মদ জসিম,মোহাম্মদ তালেব,লিয়াকত আলী,আব্দুর রহিম প্রমুখ।


লন্ডন ভিত্তিক অনলাইন পোর্টাল tv19online.com ও Newslife24.com এর পক্ষ থেকে  মনির খানের জন্য রইলো জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। শুভ জন্মদিন। 

Leave a Reply

Developed by: TechLoge

x