বাবার পর সাকিবের মাও করোনায় আক্রান্ত

Posted on by

ক্রিকেটার সাকিব আল হাসানের বাবার পর এবার মা শিরিন রেজা (৫০) করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার মাগুরায় সাকিবের মা’সহ নতুন করে নয়জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শিরিন রেজার শরীরে উপসর্গ না থাকায় তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, ‘বৃহস্পতিবার সাকিবের মা শিরিন রেজাসহ নয়জনের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে ছয়জন পৌর এলাকার ও সদর উপজেলার তিনজন বাসিন্দা রয়েছেন।’
শিরিন রেজা গত ২০ জুলাই করোনা পরীক্ষা করতে নমুনা দেন। বৃহস্পতিবার নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ এসেছে। এর আগে সাকিবের বাবা মাগুরা কৃষি ব্যাংক কর্মকর্তা মাশরুর রেজা কুটিল গত ১৯ জুলাই করোনা আক্রান্ত হন।

মাগুরা থেকে এ পর্যন্ত বিভিন্ন পিসিআর ল্যাবে ২ হাজার ৫২৭ জনের সন্দেহজনক নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে ২ হাজার ২৪৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৫৫ জন। সুস্থ হয়েছে ১৯২ জন। করোনায় আটজন মারা গেছে।

সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল জানান, তারা দুজনেই শহরের সাহাপাড়ার নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। সামান্য কিছু উপসর্গ ছাড়া দুজনই সুস্থ আছেন বলেও জানান তিনি।

Jago News


More News from স্বাস্থ্য

More News

Developed by: TechLoge

x