ভারতে আপন বোনকে বিয়ে করল মায়ের পেটের ভাই!!

Posted on by

শিরোনাম প’ড়ে অ’বাক হচ্ছেন? অ’বাক হবার মতই ঘ’টনাটি ঘ’টেছে ভা’রতের পাঞ্জাব প্রদেশে। এঘ’টনায় নড়ে-চড়ে বসেছে পু’লিশ প্রশা’সন। অস্টেলিয়ার ভিসা পেতে আপন বোনকে বিয়ে ক’রেছেন মায়ের পে’টের ভাই।

ভা’রতের সংবাদমাধ্যমে তথ্যটি নি’শ্চিত করেছে। ওই সংবাদে আরও বলা হয়েছে, মে’য়ের ভাই স্থা’য়ী ভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করে আসছিলেন।

তাই বোনকেও সে দেশের নাগরিকত্ব পাইয়ে দিতে পরিচয় গো’পন করে পাঞ্জাব কোর্টে গিয়ে বিয়ে করেন তারা। এরই মাঝে বোনটির অস্ট্রেলিয়ার ভিসা নি’শ্চিত হয়ে গেছে বলে জা’না গেছে।

এঘ’টনায় তদ’ন্তে থাকা পু’লিশ ক’র্মক’র্তা জয় সিংহ বলেন, তদ’ন্ত করে জানতে পেরেছি মে’য়েটি অস্ট্রেলিয়ার ভিসা পেয়ে গেছে। সে এখন অস্ট্রেলিয়ার নাগরিক। তারা আপন ভাই বোনের পরিচয় দিয়েছিল। এমনকি মে’য়েটি কয়েকদিন আগে অস্ট্রেলিয়ায় গিয়েছিলো, সেখানে তারা স্বামী-স্ত্রী’ পরিচয়ে ছিল।

তিনি আরো বলেন, কেবল বিদেশে যাওয়ার জন্য তারা সমাজ, আ’ইন ও ধ’র্মীয় বিধিনি’ষেধের স’ঙ্গে প্রতারণা ক’রেছেন। মিথ্যা পরিচয়ের ভিত্তিতে তারা অস্ট্রেলিয়া ক’র্তৃপক্ষকেও প্রতারিত ক’রেছেন।

আম’রা তাদের আ’ট’কে অ’ভিযান অব্যা’হত রাখছি। কিন্তু তারা পালিয়ে বেড়াচ্ছেন। মানুষ বিদেশে যাওয়ার জন্য নানা ফন্দি করে। কিন্তু এমন প্রতারণার কথা এটাই প্রথম শুনেছি। আম’রা আশ্চর্য হয়েছি।

Gaily Ekattor

Leave a Reply

More News from অন্য রকম

More News

Developed by: TechLoge

x