নরেন্দ্র মোদির বিরোধিতা করতে তাদের লজ্জা করে না: কাদের

Posted on by

মুজিববর্ষের উদ্বোধনী অনুষ্ঠানে ব্যক্তি হিসেবে নয়, ভারতের প্রতিনিধি হিসেবে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


নরেন্দ্র মোদির আগমনের বিরোধিতাকারীদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যারা আজকে নরেন্দ্র মোদির আগমনের বিরোধিতা করছে প্রকারান্তরে তারা মুজিববর্ষেরই বিরোধিতা করছেন। নরেন্দ্র মোদির বিরোধিতা করতে তাদের লজ্জা করে না?

বুধবার (৪ মার্চ) ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের ঘোষণাপত্র ও গঠনতন্ত্রের বই ও সদস্য বই জেলা নেতাদের কাছে হস্তান্তর শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কারা এই বিরোধিতা করছে? এরা তারা যারা ভারতে গিয়ে পানির কথা বলতে ভুলে গিয়েছিল। ভারতে গিয়ে নিজেদের স্বার্থসংশ্লিষ্ট গঙ্গা পানি চুক্তি নিয়ে যখন ঢাকায় প্রশ্ন করা হয়েছিল, তখন তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন– আমি তো এ কথা ভুলেই গেছি। আমরা আমাদের স্বার্থের কথা ভুলি না। ভারতের সঙ্গে বন্ধুত্ব করতে গিয়ে আমরা আমাদের স্বার্থকে ভুলে যাইনি।

‘কারা এই বিরোধিতা করছে? এরাই তারা, যারা ভারতে গিয়ে পানির কথা বলতে ভুলে গিয়েছিল। যারা ভারতে গিয়ে নিজেদের স্বার্থসংশ্লিষ্ট গঙ্গা পানি চুক্তি নিয়ে যখন ঢাকায় প্রশ্ন করা হয়েছিল, তখনকার প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, আমি তো এ কথা ভুলেই গেছি। আমরা আমাদের স্বার্থের কথা ভুলি না। ভারতের সঙ্গে বন্ধুত্ব করতে গিয়ে আমরা আমাদের স্বার্থকে ভুলে যাইনি।

Every Day News

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x