মোদির বিরোধীতা করে বিএনপি মুজিববর্ষের বিরোধীতা করছে:কাদের

Posted on by

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা আগমনের বিরোধীতা করতে গিয়ে বিএনপি মুজিববর্ষের বিরোধীতা করছে বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৩ মার্চ) রাজধানীর গুলিস্থানে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনের নেতাকর্মীদের এক যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মুজিববর্ষকে সামনে রেখে সাম্প্রদায়িক অপশক্তি আবার তৎপর হচ্ছে। নরেন্দ্র মোদির ঢাকা আগমনের বিরোধীতা করতে গিয়ে বিএনপি মুজিববর্ষের বিরোধীতা করছে।

ভারতের সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) ইস্যুতে দিল্লির সহিংসতার ঘটনাকে “বিচ্ছিন্ন” উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, “ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক রক্তের বন্ধনে আবদ্ধ। ভারতের প্রধানমন্ত্রীসহ বিভিন্ন দেশের রাষ্ট্র নায়করা মুজিববর্ষে বাংলাদেশে আসবেন, এই উদ্যোগ পছন্দ হচ্ছে না, তাই বিএনপি ও তাদের দোসররা অশুভ শক্তির পৃষ্ঠপোষকতা দিয়ে বিরোধী মহল তৈরি করেছে।”

মুজিববষের কর্মসূচিকে “অশুভ শক্তি” যেন ক্ষতিগ্রস্ত করতে না পারে সেজন্য দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান আওয়ামী লীগ এই নেতা।

এসময় মুজিববর্ষ উদযাপনের নামে কোনো প্রকার বাড়াবাড়ি বা চাঁদাবাজির দোকান যেন কেউ না খুলে বসে সেজন্য দলের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান কাদের।

Dhaka Tribune

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x