রাজধানীতে পাপিয়ার আরেকটি মধুকুঞ্জের সন্ধান

Posted on by

মুখরোচক আলোচনার খোড়াক যোগানো যুব মহিলা লীগের সদ্য বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়ার পাঁচ তারকা হোটেলের বাইরে আরেকটি মধুকুঞ্জের সন্ধান পেয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রাজধানীর ফার্মগেটের ২৮ ইন্দিরা রোড ঠিকানার একটিবহুতল ভবনের তৃতীয় তলায় মাসে অর্ধলক্ষাধিক একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নেন পাপিয়া। ফ্ল্যাটটিতে জমতো আমোদ ফুর্তির আসর। মাঝেমধ্যে পাপিয়াও তাতে যোগ দিতেন। ওই মধুকুঞ্জে তার নিয়মিত যাতায়াত ছিল না। তবে অবাধে মাদক সেবন আর দেহবাণিজ্যের আয় থেকে একটা অংশ।সেখানে অনেক নেতা ও আমলা আসতেন বলে গোয়েন্দাদের জানিয়েছেন পাপিয়া। কেয়ারটেকারের উদ্ধৃতি দিয়ে ডিবি পুলিশ জানায়, মাঝেমধ্যে রাত ১২টা থেকে ১টার দিকে সাত থেকে আটজন নারী নিয়ে ফ্ল্যাটটিতে আসতেন পাপিয়া। কোনোদিন নিজের গাড়িতে করেই তিনি আসতেন, আবার কোনোদিন অন্য কেউ এসে তাকে নামিয়ে দিয়ে যেতেন। যেদিন রাতে আসতেন সেই দিন রাত থেকে পরদিন দুপুর পর্যন্ত তিনি সেখানে থাকতেন।এ বিষয়ে ভবনটির কেয়ারটেকার জানান, পাপিয়া ম্যাডাম অনেক সময় বড় স্যারদের নিয়ে আসতেন।’এসব স্যারের কয়েকজনের নামও বলেছেন কেয়ারটেকার।

২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় পাপিয়া ও স্বামীসহ চারজনকে আটক করে র‌্যাব-১।পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে র‌্যাব সদস্যরা ফার্মগেটের ইন্দিরা রোডে পাপিয়া-মফিজুরের বিলাসবহুল ফ্ল্যাটে অভিযান চালিয়ে নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচ বোতল বিদেশি মদ, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক বই, বিদেশি মুদ্রা ও বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড উদ্ধার করে।এ সময় অবৈধ একটি বিদেশি পিস্তল এবং দুটি ম্যাগাজিনে ২০ রাউন্ড গুলিও উদ্ধার করা হয়।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x