যুবককে ডেকে নিয়ে সন্ত্রাসীদের হাতে তুলে দিল পুলিশ, কুপিয়ে জখম

Posted on by

পাবনায় পুলিশের বিরুদ্ধে সন্ত্রাসীদের হাতে এক যুবককে তুলে দেওয়ার অভিযোগ উঠেছে। সন্ত্রাসীরা এ সময় যুবককে কুপিয়ে ও পিটিয়ে গুরত্বর আহত করে। গত শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের গাছ পাড়া বাজারে এ ঘটনা ঘটে।

আহত যুবক পাবনা পৌর নুরপুর এলাকার মৃত ডাঃ আয়নুল হকের ছেলে।

আহতের স্বজনরা জানায়, শুক্রবার সন্ধায় পাবনা সদর থানার তদন্ত ওসি একটি ধর্ষন মামলার সাক্ষী নেওয়ার জন্য আলিমকে গাছপাড়া বাজারে ডেকে নিয়ে যায়। সেখানে অবস্থান করছিলেন, ধর্ষন মামলার আসামী মালিগাছা ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল ইসলাম শরিফের ছোট ভাই আরিফুলের সন্ত্রাসী বাহিনী। আলিম সেখানে পৌছালে পুলিশের সামনেয় তাকে এলোপাথারীভাবে কুপিয়ে ও পিটিয়ে গুরত্বর জখম করে।

ভিডিও ফুটেজে মারপিটের সময় পুলিশের ওসি তদন্ত খাইরুল ইসলাম ও একজন সিপাহী বের হয়ে চলে যেতে দেখা যায়। স্থানীয়রা আলিমকে উদ্ধার করে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ ব্যাপারে ওসি তদন্ত খাইরুলের বক্তব্য নিতে তার কার্যালয়ে গেলে তাকে পাওয়া যায়নি। ওসি নাসিম আহম্মেদ জানান, তদন্ত কর্মকর্তা খাইরুল তিনি রাজশাহী সাক্ষী দিতে গেছেন।

Leave a Reply

Developed by: TechLoge

x