সর্ব ইউরোপিয়ান বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে লন্ডনে শেখ হাসিনার জন্মদিন পালন

Posted on by


ফিরোজ আহম্মেদ (বিপুল), লন্ডন: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় পূর্ব লন্ডনের মক্কাগ্রিল রেস্টুরেন্টে কেক কেটে জন্মদিনের পালন ও দোয়া মাহফিলের আয়োজন করেছে সর্ব ইউরোপীয়ান বঙ্গবন্ধু পরিষদ।

সর্ব হউরোপীয়ান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. ফয়জুল ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক বাবুল হোসেনের পরিচালনায় পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সংগঠনের শিক্ষা বিষয়ক সম্পাদক আলহাজ কয়সর উদ্দীন জালাল। পরে বঙ্গবন্ধুসহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এরপর সভাপতি ডা. ফয়জুল ইসলাম সবাইকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক জীবন, কর্তব্য নিষ্ঠা, দেশপ্রেম ও দেশের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে নিরলস প্রচেষ্টার কথা তুলে ধরেন। তিনি বলেন, বর্তমানে নিজ দলের কিছু সংখ্যক বহিরাগতদের দুর্নীতি ও ক্যাসিনোর বিরুদ্ধে যে দুঃসাহসী অভিযান চালিয়ে জনগণের অভিনন্দন কুড়াচ্ছেন তা ইতিহাস হয়ে থাকবে। শুধু তাই নয় আন্তর্জাতিক অঙ্গনে তার জনহিতকর ও সাহসী পদক্ষেপের অত্যন্ত প্রশংসিত হয়েছেন। আমরা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

সভায় আরও বক্তব্য দেন- শহীদ জাতীয় নেতা ক্যাপটেন মোহাম্মদ মনসুর আলীর নাতি, সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ সেহরিন সেলিম (রিপন), বঙ্গবন্ধু কন্যার হাত ধরে আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বিশ্ব দরবারে বাংলাদেশ একটি উন্নত দেশ হিসেবে সবার কাছে পরিচিত বলে বক্তারা মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকীতে তার জীবন ও রাজনীতির প্রজ্ঞার উপর প্রশংসা করে এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তারা বলেন, সর্ব ইউরোপীয়ান বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ-সভাপতি আফজাল হোসেন ছিদ্দীক মিয়া, সহ-সভাপতি কায়সর রশিদ মিন্টু, আব্দুল মান্নান,আওয়ামী লীগ লীগ নেতা সাদেক খান, সাংগঠনিক সম্পাদক খোকন হায়দার, কোষাধক্ষ ইসলাম উদ্দীন, সহ-কোষাধক্ষ সাইফুল হোসেন চৌধুরী, অভিবাসন বিষয়ক সম্পাদক ফিরোজ আহম্মেদ (বিপুল), মহিলা বিষয়ক সম্পাদিকা রাহেলা শেখ, সহ-প্রচার সম্পাদক সেতু আহমদ, কার্য নির্বাহী সদস্য আশরাফ উদ্দিন, মুজিব হোসেন, মজুমদার মিয়া, আব্দুল জলিল চৌধুরী, মোখতার হোসেন প্রমুখ।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আফজাল হোসেন ছিদ্দীক মিয়া। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x