শিল্পকলা একাডেমী ও সুন্দরবন ফাউন্ডেশন পালন করলো ইউরোপের সনামধন্য কণ্ঠশিল্পী  জীবনেৱ জন্মদিন (ভিডিও )

Posted on by

নিউজ লাইফ লন্ডন ডেস্ক  : ইউরোপের রক সম্রাট খ্যাত জীবনের জীবন থেকে খসে পড়লো আরো একটি ফাগুন। গত ১৭ সেপ্টেম্বর ছিল তার জন্মদিন । এ নিয়ে ছাত্র ,ভক্ত  ও সমর্থকদের উৎসাহের কমতি ছিল না। তাই জন্মদিন ঘটা করে পালন করা হল।ফুলে ফুলে ছেয়ে গেলো এই গুণী শিল্পীর হাত। 

এ উপলক্ষে শিল্পকলা একাডেমী লন্ডনের নিজস্ব ক্লাস রুমে অনুষ্ঠিত হলো জমকালো জন্মদিন  সেলিব্রেশন অনুষ্ঠান। গোটা অনুষ্ঠানের আয়োজক শিল্পকলা একাডেমী লন্ডন। সার্বিক সহযোগিতায়  সুন্দরবন ফাউন্ডেশন ইউকে। অনুষ্ঠানে শিল্পকলা একাডেমী লন্ডনের শিক্ষক ,ছাত্র ,অবিভাবক ,শিল্পীর ভক্তকুল  ,সমাজের গুণীজন ও গণমাধম কর্মীরা উপস্থিত ছিলেন। কাটা হয়েছে একাধিক কেক। বিতরণ করা হয়েছে মিষ্টি। পরিবেশিত হয়েছে রাতের সুস্বাদু খাবার। এ ছাড়া গভীর রাত পর্যন্ত গান বাজনা আনন্দ  উল্লাহ এ তো ছিলোই। 

মোঃ জীবন কে মিস্টি খাওয়াচ্ছেন ডাঃ শম্পা দেওয়ান ,ছবি : Newslife24.com

শিল্পকলা একাডেমী লন্ডনের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল বিশিষ্ট চিকিৎসক ডাঃ শম্পা দেওয়ান বলেন আমরা শিল্পকলা একাডেমী লন্ডনের পক্ষ থেকে সমাজের বিশিষ্টজন ,একাডেমির শিক্ষক ,স্টুডেন্ট ,শিল্পী ,সাহিত্যিক ,সাংবাদিক ,শুভাকাঙ্খী দের জন্মদিন খুব ঘটা করে পালন করে থাকি। এবার সময়ের অভাবে ছোট্ট পরিসরে শিল্পী ও একাডেমির শিক্ষক মোঃ জীবনের জন্মদিন পালন করতে হলো। আগামীতে আরো বড় পরিসরে এ ধরণের অনুষ্ঠানের আয়োজন করার ইচ্ছা প্রকাশ করেছেন ইউরোপের ব্ল্যাকডায়মন্ড খ্যাত এই গুণী কণ্ঠশিল্পী। 

বাম থেকে নাহিদ রানা ,সুফিয়ান ঝিলাম ও মোঃ জীবন ছবি : Newslife24.com


অনুষ্ঠানে অন্যানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সুন্দরবন ফাউন্ডেশনের সভাপতি আবু সুফিয়ান ঝিলাম ,সাধারণ সম্পাদক নাহিদ নেওয়াজ রানা , সাংবাদিক ও কলামিস্ট শেখ মহিতুর রহমান বাবলু ,ডিএল অনলাইন টিভির এমডি ডালিয়া লুকারিয়া ,জয়িতা ,লুনা ,সোমা দাস ,তানজিল ,সুধাংশু ,তৌফিক ,পিয়াল ,আতিয়া প্রমুখ 

ডিএল অনলাইন টিভির এমডি ডালিয়া লুকারিয়া ও মোঃ জীবন ,ছবি : Newslife24.com
রক সম্রাট খ্যাত জীবনের জীবন থেকে খসে পড়লো আরো একটি ফাগুন

রক সম্রাট খ্যাত জীবনের জীবন থেকে খসে পড়লো আরো একটি ফাগুন

Slået op af Newslife24 TV i Torsdag den 19. september 2019

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x