লন্ডন ক্রিকেট লীগ (এলসিএল) এর ফাইনাল ডে ২০১৯ সম্পন্ন ( ভিডিও )

Posted on by

নিউজ  লাইফ লন্ডন ডেস্ক :  :এক অনাবিল আনন্দ ঘন  পরিবেশ ও বিপুল সংখক দর্শকের উপস্তিতে ব্রিটেনের কমিউনিটি ক্রিকেট জগতের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান লন্ডন ক্রিকেট লীগ (এলসিএল) এর ফাইনাল ডে ২০১৯ সম্পন্ন হয়েছে । হ্যাকনি মার্চ সেন্টারের  ক্রিকেট মাঠে  গত ৮ সেপ্টেম্বর দিনব্যাপী এ আয়োজনে অংশ গ্রহণ করে লন্ডন টাইগার্স ,রয়েল টাইগার্স ,বো টাইগার্স , প্লাটিনাস সিসি ও এনইও সিসি ক্লাব । দিন শেষে চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়ন্স হবার গৌরব অর্জন করে লন্ডন টাইগার্স। রানার আপ এনইও সিসি।


সকাল ১০ টায় শুরু হয় এলসিএল ফাইনাল। এতে লন্ডন টাইগার্স মুখোমুখি হয় রয়েল টাইগার্স এর সাথে। বিজয়ী হয় লন্ডন টাইগার্স। রানারআপ রয়েল টাইগার্স। সকাল ১১ টায় বো টাইগার্স লড়াই করে প্লাটিনাস সিসি’র  সাথে।বিজয়ী বো টাইগার্স সিসি। রানার আপ প্লাটিনাস সিসি।চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়ন্স  এর ফাইনাল খেলা শুরু হয় বিকাল ৩ টায়।

London Tigers ,Pic Newslife24.com

এসময় তুমুল প্রতিযোগিতামূলক লড়াই হয় লন্ডন টাইগার্স ও এনইও সিসি মধ্যে। টস জিতে ব্যাট হাতে  লন্ডন টাইগার্স বিশাল রানের চ্যালেঞ্জিং  ছুড়ে দেয় এনইও সিসি’র দিকে । এনইও সিসি’র দুই ওপেনার মোটামুটি  ভালোই  শুরু করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বিজয়ীর বেশেই মাঠ ত্যাগ করলেন লন্ডন টাইগার্স।পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাকির খান (চেয়ারম্যান স্পোর্টিং ফাউন্ডেশন ) ,শাহিদুল আলাম রতন (সিইও ক্যাপিটাল কিডস ক্রিকেট ),মেহতাব উদ্দিন আহমেদ ( বিসিবি অফিসিয়াল পার্টনার ),যাওয়ার আলী ( ডিরেক্টির এসেক্স কান্ট্রি ক্রিকেট ) মুস্তাক বাবুল ( উপদেষ্টা এলসিএল) ,মেসবাহ আহমেদ (সিইও লন্ডন টাইগার্স ) ,তানভীর আলম (বিডিএম রিয়া ফিনান্স ) ,আব্দুস সালাম ( প্রেসিডেন্ট বিসিএসএ  ইউকে ),আরোজ মিয়াঃ (সিইও স্পোর্টিং ফাউন্ডেশন ),হালিম ( ফর্মার ফাস্ট ক্লাস প্লেয়ার ),আবু সুফিয়ান ঝিলাম ( সভাপতি এলসিএল ) ,নাহিদ নেওয়াজ রানা (সাধারণ সম্পাদক এলসিএল )  ও Newslife24.com এর সম্পাদক শেখ মহিতুর রহমান বাবলু প্রমুখ । 

Leave a Reply

Developed by: TechLoge

x