কুমিল্লা ভিক্টোরিয়ানস’র নতুন সিইও শহিদুল আলম রতন

Posted on by

আগামী নভেম্বর থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে আসর। এই আসর উপলক্ষে ‘উইন অর উইন’ এই স্লোগানকে সঙ্গী করে প্রবাসীদের মাঝে কুমিল্লা ভিক্টোরিয়ানসকে জনপ্রিয়তা আরো বাড়াতে নানা পরিকল্পনা নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। এই উপলক্ষ্যে লন্ডন থেকে কুমিল্লা ভিক্টোরিয়ানসের ফ্যান ক্লাবের যাত্রা শুরু হয়েছে ।

বৃহস্পতিবার লন্ডনের স্থানীয় একটি হোটেলে কুমিল্লা ভিক্টোরিয়ানস আয়োজিত মিট দ্যা প্রেসে এ তথ্য জানান নাফিসা কামাল। এই সময় সিইও হিসেবে প্রবাসী কোচ শহিদুল আলম রতনের নাম ঘোষনা করেছেন চেয়ারম্যান নাফিসা কামাল।

ইঞ্জিনিয়ার রাজীব হাসানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা ভিক্টোরিয়ানস এর ডিরেক্টর কাশফি কামাল ।

বিশ্বের বিভিন্ন প্রান্তের প্রবাসীদের মাঝে কুমিল্লা ভিক্টোরিয়ানসের কার্যক্রম বাড়াতে লন্ডন থেকে যাত্রা শুরু করবে নানা প্রচারনা। এরপর ধীরে ধীরে ইউরোপ, আমেরিকা, মধ্যপ্রাচ্যে সমর্থকদের অংশগ্রহন বাড়ানো হবে বলে জানান নতুন সিইও শহীদুল আলম রতন । দলে আইকন প্লেয়ার হিসেবে মুশফিকুর রহমানের অন্তর্ভুক্তির কথাও জানান দলটির চেয়ারম্যান নাফিসা কামাল ।

এছাড়াও দলটির চেয়ারপারসন নাফিসা কামাল বলেন, বিপিএলে এসেই শিরোপা জয় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য অনক বড় অর্জন। তবে এর চেয়েও বড় জয় দেশে ও প্রবাসের অগণিত মানুষের ভালোবাসা অর্জন।

Leave a Reply

Developed by: TechLoge

x