চট্টগ্রামে ইয়াবাসহ পুলিশের এসআই গ্রেফতার

Posted on by


চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ পুলিশের এসআই সিদ্দিকুর রহমানকে গ্রেফতার করেছে র‌্যাব এবং পুলিশের যৌথ টিম। শুক্রবার (১৪ জুন) সন্ধ্যায় নগরীর আগ্রাবাদ সিজিএস কলোনি থেকে তাকে গ্রেফতার করা হয়।


পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জানান, কর্ণফুলী থানায় দায়িত্ব পালনের সময় এসআই সিদ্দিকুর রহমান ইয়াবা ব্যবসার সাথে জড়িয়ে পড়ে। এই পুলিশ সদস্যর ইয়াবা ব্যবসা টের পায় গোয়েন্দা পুলিশ। কিন্তু উপযুক্ত তথ্য প্রমাণ না থাকায় গোয়েন্দা পুলিশ তাকে আইনের আওতায় আনতে পারেনি।
গোয়েন্দা পুলিশের তৎপরতা বুঝতে পেরে এসআই সিদ্দিকুর রহমান এক মাস আগে কর্ণফুলী থানা থেকে বদলী হয়ে ট্রাফিক বিভাগে যোগ দেয়। কিন্তু র‌্যাব-৭ গোপনে তথ্য নিতে থাকে। শেষ পর্যন্ত শুক্রবার বিকালে ইয়াবার একটি চালানসহ ধরা পড়ে যায় এসআই সিদ্দিকুর। র‌্যাবের একটি দল যেমন তাকে হাতে- নাতে ধরার জন্য ওত পেতে ছিলো, তেমনি প্রস্তুত ছিলো কাউন্টার টেররিজম ইউনিট।
পরে র‌্যাবের পক্ষ থেকে এটিকে যৌথ অভিযান বলে জানানো হয়। আর কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান উপ কমিশনার মোহাম্মদ শহীদউল্লাহ জানান, এসআই সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মাদক আইনে মামলা দায়েরের পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
Somoy

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x