প্রথম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ, সহপাঠীদের বিক্ষোভ

Posted on by

মঙ্গলবার (১৪ মে) সকাল ১১টায় গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের কুশলী বাজারে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে শিক্ষক ও সহপাঠীরা। এসময় ধর্ষণকারী মিল্টন ফকিরের ফাঁসির দাবিতে বিভিন্ন শ্লোগান দেয় তারা। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।


এসময় বক্তব্য রাখেন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ সাইফুল ইসলাম, কিন্ডারগার্টেনের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান, মডার্ন কিন্ডারগার্টেন স্কুলের প্রধান শিক্ষক এম মতিয়ার রহমান।
বক্তারা বলেন, ধর্ষণকারী মিল্টন ফকিরের ফাঁসির দাবী জানিয়ে শিশু ও নারী নির্যাতন বন্ধে কার্যকরী পদক্ষেপ নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তারা।
উল্লেখ্য, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মামা বাড়ি বেড়াতে গিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় (৯ মে) মডার্ন কিন্ডারগার্টেন স্কুলের প্রথম শ্রেণির শিশু শিক্ষার্থীকে শারীরিক নির্যাতন করে মিল্টন ফকির (২৫)।
এ ঘটনায় অভিযোগ দায়ের হলে গত শুক্রবার (১০ মে) সকালে জিজ্ঞাসাবাদের জন্য ধর্ষকের মা সাহেদা বেগম, বোন রুমাসহ চারজনকে আটক করলেও ধর্ষক মিল্টন ফকির পালিয়ে যায়। পরে গত শনিবার (১১ মে) ভোর রাতে ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে মিল্টন ফকিরকে গ্রেফতার করে পুলিশ।
Somoy

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x