ক্যানারি ওয়ারফ স্পোর্টস পার্সোনালিটি অফ দি ইয়ার অ্যাওয়ার্ড ও গালা ডিনার সম্পন্ন-এলসিএল পেল তিনটি পুরস্কার

Posted on by

    অ্যাডভোকেট ইফফাত আরা: বছর ঘুরে ফিরে এলো ক্যানারি ওয়ারফ স্পোর্টস পার্সোনালিটি অফ দি ইয়ার অ্যাওয়ার্ড ও গালা ডিনার। সাগর পাড়ের লন্ডনে কমিউনিটির  জন্য  ক্রীড়াঙ্গনের  অন্যতম আকর্ষণীয় পুরস্কার এটি ।খেলাধুলায় অবদান রাখা এবং শীর্ষস্থানে অবস্থান করা বিভিন্ন খেলার তারকাদেরকে এই পুরস্কার দেয়া হয়।গতকাল মঙ্গলবার ক্যানারি ওয়ারফ এর ইস্ট উইন্টার গার্ডেনে বিপুল উৎসাহ-উদ্দীপনা ও জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্যদিয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

লন্ডনের অন্যতম প্রধান ক্রিয়া সংগঠন লন্ডন ক্রিকেট লীগ ( এলসিএল ) ভিন্ন ভিন্ন তিনটি ক্যাটাগরিতে  পুরস্কৃত হয়েছে।  ২০০১ সাল থেকে  প্রতিবছর ক্যানারি ওয়ারফ গ্রুপ এ ধরণের অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের আয়োজন করে। এবার তারা ২০১৮ সালের বর্ষ সেরা ক্রীড়াবিদ , , সংগঠক ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের  মধ্যে ১০ টি ক্যাটাগরিতে ২৫ টি পুরস্কার প্রদান করেছে  ।অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিল ইংলিশ আন্তর্জাতিক ক্রিকেটার মন্টি পানেসার। 


অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্যানারি ওয়ারফ গ্রূপের কোম্পানি সেক্রেটারি জন গারউড। গোটা অনুষ্ঠানটি পরিচালনা করেন একই গ্রূপের কমিউনিটি এফিয়ার্স এর অ্যাসোসিয়েট ডিরেক্টর জাকির খাঁন। জন গারউড বলেন কোন জাতি এগিয়ে যাওয়ার পিছনে সেদেশের যুব সমাজের ভূমিকা অনেক।যুবসমাজের  উন্নয়নে নিরলস কাজ করছেন  আপনারা  । পরিবর্তনশীল বিশ্বের চাহিদা মোতাবেক যুবসমাজকে দক্ষ মানব সম্পদে পরিণত করতে আমরাও আপনাদের পশে আছি । এই যুবসমাজ যাতে বিপথগামী না হয় , মাদক ও সন্ত্রাসের সঙ্গে সম্পৃক্ত হয়ে না পড়ে তার জন্য প্রয়জন  সামাজিকভাবে পর্যাপ্ত খেলাধূলার সুযোগ ও সুষ্ঠ সংস্কৃতির চর্চা ব্যবস্থা। এই উদ্দেশ্যকে সামনে নিয়েই  ক্যানারি ওয়ারফ গ্রুপ  বিভিন্ন ধরণের স্পনসর ও এই ধরণের অনুষ্ঠানের আয়োজন করে থাকে । 

Rana With Monti


অনুষ্ঠানে যারা পুরস্কৃত হয়েছেন :এথেলেটিক্স -কিয়াহ ডুবরী গে ,ক্যারাতে -ক্যারিস্সা হো ,টেবিল টেনিস -টিন টিন হো ,সাঁতারে -লুকাস মালসাভ ,হকি -খালেদ মিয়া ,মোটর রেসলিং -সুলিভান মৌনসে, হেল্ড রেসিং টীম ,কো  যুদ্যাংশ কারাতে ,বেথনাল গ্রীন সার্কাস সুইমিং ক্লাব ,ওয়াপপিং ইয়ুথ এফসি   আন্ডার ১৪এস ,অকল্যান্ডস ওয়েটলিফটার ,টাওয়ার হ্যামলেট ক্রিকেট ক্লাব ,ভ্যালান্স ডিসাবল ফুটবল টীম ,ল্যান্সবুরি বক্সিন ক্লাব ,লন্ডন ক্রিকেট লীগ (এলসিএল ) দি ট্রাস্টিজ অফ পিবিডিআরসি রোয়িং ক্লাব ,লন্ডন স্পোর্টস ,মাসুম আলী ,ক্যাপিটাল কিডস ক্রিকেট ,রুফুস ক্লার্ক ল্যান্সবুরি বক্সিন ক্লাব ,এরিক গ্ল্যাচের মেট্রো ব্লাইন্ড স্পোর্টস ,রিচ কাইট ওয়াক্ল্যান্ডস য়ওয়েটলিফটার,আবু সুফিয়ান ঝিলাম -লন্ডন ক্রিকেট লীগ (এলসিএল )সাজ্জাদুর রহমান-নেটওয়ার্ক ইয়ুথ লন্ডন ,ক্লাউদিনে ভিকার্স -ভিক্টোরিয়া পার্ক হ্যারির এন্ড টাওয়ার হ্যামলেট এথেলেটিক্স ক্লাব।এছাড়া ইংলিশ আন্তর্জাতিক ক্রিকেটার মন্টি পানেসার  শিশু ক্যারাটি ক্যারিস্সা হো’র  হাতে ২০১৮ সালের বর্ষ সেরা তারকা  ক্রীড়াবিদ  পুরস্কার তুলে দেন।

sheikh Mohitur Rahman Bablu with Monti and Dollar Bishas
Sifar with Monti

 পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যে বিরতি দিয়ে  পরিবেশন করা হয় গালা ডিনার ,বক্সিন ও কারাতে।এসময় লন্ডন ক্রিকেট লীগ (এলসিএল ) এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আবু সুফিয়ান ঝিলাম ,সাধারণ সম্পাদক নাহিদ নেওয়াজ রানা , আইনজীবী ডলার বিশ্বাস,বিশিষ্ট ব্যাবসায়ী এস.এম সিপার, তাজুল ইসলাম মিরন,  শফিকুর রহমান, সালমান আহমেদ, ইকবাল হোসেন সজল, আহমেদ রাব্বি, Newslife24.com এর সম্পাদক শেখ মহিতুর রহমান বাবলু প্রিমুখ ।

Leave a Reply

Developed by: TechLoge

x