বিয়ানীবাজার জনকল্যাণ সমিতির নির্বাচন ২৯ এপ্রিল : ৭২ জন প্রার্থীর মনোনয়ন জমা

Posted on by

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র নির্বাচন বেশ জমে উঠেছে। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সোমবার নির্বাচন কমিশনের কাছে বিভিন্ন পদে ৭২জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। এরমধ্যে সভাপতি পদে ৭জন, সাধারণ সম্পাদক ৬জন, কোষাধ্যক্ষ ৩জন রয়েছেন। এবার একক কোন প্যানেল জমা পড়েনি। ৮ এপ্রিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এবং ২৯ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে।

জানা যায়, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র নির্বাচন উপলক্ষে গত সোমবার স্থানীয় সময় বিকাল সাড়ে ৫টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত পূরব লন্ডনের ৮৮ মাইল এন্ড রোডে মনোনয়ন জমাদানের নির্ধারিত দিন ধার্য্য ছিল। এ সময়ে নির্বাচন কমিশনার আসুক আহমদ, নঈম উদ্দিন রিয়াজ, আলহাজ্ব রউফুল ইসলাম ও শাহাব উদ্দিন চঞ্চলের নিকট বিভিন্ন পদে ৭২জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এতে উপজেলার প্রায় প্রত্যেক ইউনিয়নের প্রবাসী কমিউনিটি নেতাদের সম্পৃক্ততা রয়েছে।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, সভাপতি পদে মনোনয়ন জমা দিয়েছেন মোহাম্মদ বদরুজ্জামান বদর (কুড়ার বাজার ইউনিয়ন), মোহাম্মদ কামাল উদ্দিন (মাথিউরা), মোহাম্মদ লুৎফুর রহমান ছায়াদ (তিলপাড়া), মোহাম্মদ আব্দুল আহাদ (বিয়ানীবাজার পৌরসভা), মোহাম্মদ জাহাঙ্গির খান (মাথিউরা), মোহাম্মদ নাজিম উদ্দিন (কুড়ারবাজার) ও মোহাম্মদ মামুন রশিদ (তিলপাড়া)।

সাধারন সম্পাদক পদে শামসুল হক এহিয়া (তিলপাড়া), জইন উদ্দিন পাবলু (মাথিউরা), কামাল হোসেইন (মাথিউরা), দিলওয়ার হোসেন দিলু (পৌরসভা), আব্দুল কাদির চৌধুরী মুরাদ (চারখাই) ও কামরুল হোসেন মুন্না (পৌরসভা)।কোষাধক্ষ্য পদে শাহজাহান খান (মাথিউরা), মুজাহিদুল ইসলাম (পৌরসভা) ও জাকির হোসেন (মাথিউরা)।

সহ সভাপতি পদে দিলাল আহমদ (মাথিউরা), আব্দুল হাকিম হাদি (তিলপাড়া), হেলাল চৌধুরী (চারখাই), কয়েছ আহমদ (কুড়ারবাজার), এম মাসুদ আহমদ (পৌরসভা), দিলওয়ার হোসেন (লাউতা), কবির মাহমুদ (পৌরসভা), আকরম আলী (তিলপাড়া), মোয়াজ্জেম হোসেইন (কুড়ারবাজার), শামিম আহমদ পারভেজ (পৌরসভা), মোহাম্মদ আবু বকর (মুল্লাপুর) ও মোহাম্মদ জামাল উদ্দিন (তিলপাড়া)।

সহ কোষাধক্ষ্য পদে একক প্রার্থী মোহাম্মদ মারুফ আহমদ (বিয়ানীবাজার পৌরসভা)।

যুগ্ম সাধারন সম্পাদক পদে সুলতান আহমদ (কুড়ারবাজার), মোহাম্মদ সাদিক আহমদ (মাথিউরা), মোহাম্মদ শফিকুল হক (পৌরসভা), আব্দুল আলিম (তিলপাড়া), জামাল উদ্দিন (মুড়িয়া)। সাংগঠনিক সম্পাদক পদে নাসির উদ্দিন ফয়ছল (তিলপাড়া), জাহাঙ্গির সিদ্দিকী (তিলপাড়া) ও মুজিব রহমান (পৌরসভা)।

সহ সাংগঠনিক সম্পাদক পদে একক প্রার্থী রুহেল আহমদ তারিন (পৌরসভা)। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ইকবাল হোসেন (মাথিউরা) ও মোহাম্মদ জুবের আহমদ ( তিলপাড়া)।

সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে একক প্রার্থী ফাজায়েল আহমদ তারেক (পৌরসভা)। দপ্তর সম্পাদক পদে মোহাম্মদ ইকবাল হোসেন (মাথিউরা) ও মোহাম্মদ বাহার উদ্দিন (তিলপাড়া)।

সদস্য সংগ্রহ সম্পাদক পদে জাকির হোসেন খান (মাথিউরা) ও মোহাম্মদ জাকারিয়া মাহমুদ (মুড়িয়া)। শিক্ষা ও সাংকৃতিক সম্পাদক পদে আতাউর রহমান আবু (তিলপাড়া) ও মোহাম্মদ মানিক হোসেন (মুড়িয়া)।

সমাজ কল্যাণ সম্পাদক পদে একক প্রার্থী সেলিম উদ্দিন অপু (পৌরসভা)। যুব ও ক্রীড়া সস্পাদক পদে মোহাম্মদ ময়নুল ইসলাম (তিলপাড়া) ও খালেদ আহমদ ডালিম (মুড়িয়া)।

আইন এবং আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক পদে একক প্রার্থী মোহাম্মদ কবির হোসেন (তিলপাড়া)। তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে একক প্রার্থী সৈয়দ সামি (শেওলা)।

মহিলা বিষয়ক সম্পাদিকা পদে একক প্রার্থী সেলিনা বেগম (তিলপাড়া) ও সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা রাজিনা বেগম (তিলপাড়া)। মাতৃভাষা ও মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক পদে একক প্রার্থী মোহাম্মদ ইকবাল হোসেন (পৌরসভা)।

ধর্ম বিষয়ক সম্পাদক সম্পাদক পদে মোহাম্মদ এ এইচ এম আশফাকুর রহমান (কুড়ারবাজার) ও মোহাম্মদ আমিনুল হক (মুড়িয়া)।

তাছাড়া কার্যকরী কমিটির সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন শামীম হোসেন নেহার (তিলপাড়া), মোহাম্মদ ময়নুল হক (কুড়ারবাজার), মোহাম্মদ আমিনুর রহমান (পৌরসভা), মাহমুদ সেলিম (মুড়িয়া), সাহেদ আহমদ (পৌরসভা), আকবর হোসেন রবিন (পৌরসভা), মোহাম্মদ আতিক হোসেন (পৌরসভা), মোহাম্মদ নুরুজ্জামান (পৌরসভা), মোহাম্মদ শামীম আহমদ(পৌরসভা), মোহাম্মদ আব্দুল আলিম (মুল্লাপুর), আবু আহমদ সরওয়ার (মুড়িয়া), খায়রুল ইসলাম আলিম (পৌরসভা), মোহাম্মদ সালেহ আহমদ (পৌরসভা), আক্তার হোসেন খান (পৌরসভা) ও শাহিদুল ইসলাম শিমু (মুড়িয়া)।

এদিকে নতুন কমিটি গঠনের লক্ষে ভোটাভুটি হচ্ছে, না শেষ পর্যন্ত আলোচনার মাধ্যমে কমিটি হবে তা এখনো বলা যাচ্ছে না।
One Bangla

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x