মৌলভীবাজারের এমপি ও উপজেলা চেয়ারম্যান একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের শহীদ মিনার পরিদর্শন করছেন

Posted on by

জেসমিন মনসুর :: মৌলভীবাজার জেলার সদর উপজেলার ৬নং একাটুনা ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান এর সভাপতিত্বে অনুষ্ঠিত নাগরিক সংবধনা শেষে গত ১ লা এপ্রিল একাটুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজারের অর্থায়নে নব-নির্মিত শহীদ মিনার পরিদর্শন করেছেন মৌলভীবাজার ও রাজনগর সাংসদ জননেতা নেছার আহমদ এমপি এবং মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান জননেতা মোহাম্মদ কামাল হোসেন. মৌলভীবাজারের এমপি ও উপজেলা চেয়ারম্যান সহ অন্যান্য নেতৃবৃন্দ শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধাঞ্জলি ও জানিয়েছেন। এই সময় অন্যান্যদের মধ্যে মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি আলহাজ্ব আনকার আহমদ. মৌলভীবাজার কলেজের সাবেক ভিপি আলহাজ্ব জয়নাল হোসেন. একাটুনা প্রধান শিক্ষিকা ম্যাডাম লাভলী দাশ. হোম চাইল্ড কেজি এন্ড ক্যাডেট স্কুল কমিটির সভাপতি আমিনূরজ্জামান বকস্, একাটুনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসিকুর রহমান. একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ. সেক্রেটারি সেলিম রেজা তরফদার একাটুনা বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি

ফাউন্ডেশনের ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর. একাটুনা ইউনিয়ন ইউপি সদস্য মনিরুল ইসলাম ইমন.ডাঃ ইসমাইল হোসেন.মোহাম্মদ কামাল মনসুর. যুবনেতা আব্দুল আজিজ. রুমন আহমদ ও মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ ফয়ছল মনসুর স্কুলের শিক্ষক ও শিক্ষিকা সহ অন্যান্য প্রমুখ নেতৃবৃন্দ। মৌলভীবাজার ও রাজনগর সাংসদ জননেতা নেছার আহমদ এমপি এবং মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান জননেতা মোহাম্মদ কামাল হোসেন একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মকিস মনসুর সহ যে সব প্রবাসীদের অর্থায়নে এই শহীদ মিনার নির্মিত হয়েছে সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে ফাউন্ডেশনের বিগত দিনের কাজের ভূয়সী প্রশংসা করেছেন.। এখানে উল্লেখ্য যে যাদের অনুদানে এই শহীদ মিনার প্রতিষ্টা হয়েছে এসব দানশীল প্রতিষ্ঠাতাদের মধ্যে রয়েছেন কমিউনিটি লিডার আব্দুল লতিফ কয়সর. টিপু সুলতান চৌধুরী. শেখ শাহজাহান আহমদ তরফদার.মোহাম্মদ মকিস মনসুর. মাহবুবুর রহমান বুলবুল. আব্দুর নূর তরফদার ইকবাল.মিসেস হেলেন ইসলাম.মোহাম্মদ বশির খাঁন. মোহাম্মদ বাপু মিয়া. ফয়জুর রহমান চৌধুরী. এম নিয়াজ আহমদ লিটন. আব্দুর রুউফ তালুকদার.
মোহাম্মদ হেলাল তরফদার. জয়নাল আবেদিন লিখন. মোহাম্মদ আমজাদ সানি. এম লুৎফুর রহমান. আজির উদ্দিন. মোহাম্মদ আনোয়ার মিয়া.আজাদুর রহমান. মামুন আহমদ. শেখ জাহিদুর রহমান.ও লুৎফুর রহমান সূইট.।। এখানে উল্লেখ্য যে একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রজেক্ট চেয়ারম্যান মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুরের সার্বিক ব্যাবস্থাপনায় একাটুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন শহীদ মিনার ২০১৮ সালের ৪ ডিসেম্বর প্রতিষ্টা করা হয়েছে। একাটুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দীর্ঘ দিনের দাবী ছিলো স্কুল প্রাংগনে একটি শহীদ মিনার নির্মান.। সবার সহযোগিতায় আজ এই সপ্নের শহীদ মিনার দৃশ্যমান.। এই শহীদ মিনার প্রতিষ্টা করায় এখন প্রতিবছর প্রতিটি জাতীয় দিবসগুলো যথাযথ মযাদার সাথে পালন করা হবে বলে সংশ্লিষ্টরা অভিমত ব্যাক্ত করেছেন।

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x