ফেসবুকে হাসির রিঅ্যাক্ট দেয়ায় চবিতে ছাত্রলীগের সংঘর্ষ

Posted on by


এক ছাত্রীর ফেসবুক পোস্টে ‘হাসির রিঅ্যাক্ট’ দেয়াকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে দুইজন আহত হয়েছেন। এ সময় রাম দা, রড, লাঠিসোটা নিয়ে উভয়পক্ষ ধাওয়া পাল্টা ধাওয়ায় লিপ্ত হয়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে চবি ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতরা হলেন- চবির ২০১৮-১৯ সেশনের ইসলামের ইতিহাসের প্রথম বর্ষের ছাত্র তনয় ও ২০১৬-১৭ সেশনের এরাবিকের ছাত্র জুবায়ের।

রোববার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে প্রথমে চবি ক্যাম্পাসের রব হলে সংঘর্ষের সূত্রপাত হয়। এরপর শাহ আমানত ও সোহরাওয়ার্দী হলের সামনে দু’পক্ষ মুখোমুখি অবস্থান নেয়। এ সময় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনের বগিভিত্তিক গ্রুপ চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার (সিএফসি) ও বিজয় গ্রুপের নেতা-কর্মীদের মধ্যে এ সংঘর্ষ হয়েছে। এতে দুইজন আহত হয়েছেন। বিজয় গ্রুপের তনয় নামে এক শিক্ষার্থী এক ছাত্রীর ফেসবুক পোস্টে ‘হাসির রিঅ্যাক্ট’ দেন। এর জের ধরে ওই ছাত্রীর সহপাঠী সিএফসি গ্রুপের এক নেতার সঙ্গে প্রথমে তনয়ের কথা কাটাকাটি হয়। পরে তারা সংঘর্ষে জড়ায়।

সিএফসি গ্রুপের নেতা ও চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহসভাপতি রেজাউল হক রুবেল বলেন, জুনিয়রদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। আমরা সিনিয়রেরা বসে সমাধান করে ফেলব।

চবি পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আক্তারুজ্জামান জানান, ক্যাম্পাসের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
Somoy

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x