সাকিবদের জন্য ওয়ার্নার কন্যার শুভকামনা

Posted on by


আসরের দ্বিতীয় দিনেই নিজেদের প্রথম ম্যাচ খেলেছে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়রদাবাদ। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সে ম্যাচে ৬ উইকেটের পরাজয়ই সঙ্গী হয়েছে তাদের। চারদিনের বিরতি দিয়ে আজ (শুক্রবার) ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নামবে হায়দরাবাদ।

প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। যারা নিজেদের প্রথম ম্যাচে কিংস এলেভেন পাঞ্জাবের কাছে হেরেছে ১৪ রানের ব্যবধানে। ফলে শুক্রবারের ম্যাচটি দুই দলের সামনেই নিজেদের প্রথম জয় খোঁজার মিশন।

এ মিশনে নামার আগে অতীত পরিসংখ্যান সাক্ষী দিচ্ছে সাকিবদের পক্ষেই। এখনো পর্যন্ত ৯ সাক্ষাতে ৫টিতেই জিতেছে সাকিবের বর্তমান দল। এছাড়া ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রাজস্থানের বিপক্ষে দুই ম্যাচেই জয় পেয়েছে হায়দরাবাদ।

এছাড়াও আইপিএলে ঘরের মাঠে খেলা ১৪ ম্যাচের মধ্যে মাত্র ৩টিতে হেরেছে হায়দরাবাদ। অন্যদিকে আইপিএলের গত আসরে প্রতিপক্ষের মাঠে খেলা ৮ ম্যাচের মধ্যে মাত্র ২টি জিততে পেরেছিল রাজস্থান। তাই ঘরের মাঠে রাজস্থানকে হারিয়ে আসরে নিজেদের প্রথম জয় তুলে নেয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী হয়েই মাঠে নামতে পারবেন সাকিবরা।

তবে তাদের জন্য বাড়তি অনুপ্রেরণা হয়ে আসতে পারে দলের অন্যতম সেরা তারকা ডেভিড ওয়ার্নারের দুই কন্যা আইভি ওয়ার্নার এবং ইন্দি ওয়ার্নারের শুভকামনা। ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন।

যেখানে বাবার দলের জন্য শুভকামনা জানিয়েছে ওয়ার্নারের দুই মেয়ে আইভি এবং ইন্দি। বড় মেয়ে আইভি স্পষ্ট ইংরেজীতে বলে, ‘শুভকামনা সানরাইজার্স। এগিয়ে যাও অরেঞ্জ আর্মিরা।’

প্রথম ম্যাচে হায়দরাবাদ হেরে গেলেও ওয়ার্নারের ব্যাট থেকে এসেছিল ৮৫ রানের ইনিংস। আজ দ্বিতীয় ম্যাচে খেলতে নামার আগে মেয়েদের কাছ থেকে পাওয়া এমন শুভকামনা নিশ্চয়ই বাড়তি অনুপ্রেরণা যোগাবে ওয়ার্নার ও তার দলের জন্য।

Leave a Reply

More News from খেলাধূলা

More News

Developed by: TechLoge

x