মধ্য আকাশে যান্ত্রিক ত্রুটি, ঢাকায় আটকা চার শতাধিক সৌদি যাত্রী

Posted on by

ঢাকা : সৌদি এয়ারলাইন্সের এসবি-৩২৫৩ সৌদির উদ্দেশ্যে ঢাকার আকাশ পেরিয়ে গেলেও মধ্য আকাশে যান্ত্রিক ত্রুটি ধরা পড়ায় সেটি পুনরায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফিরে এসেছে। ফলে সৌদিগামী বিমানটির চার শতাধিক যাত্রী ঢাকায় আটকা পড়েছেন।

বিমানের যাত্রীরা জানান, উড্ডয়নের প্রায় এক ঘণ্টা ৪০ মিনিট পর ফের ঢাকায় অবতরণ করে বিমানটি। পরে বিমানের যাত্রীদের উত্তরার বিভিন্ন হোটেলে রাখা হয়েছে। তবে কবে কখন তাদের পাঠানো হবে তা জানেন না বিমানটির যাত্রীরা।

গাজী ট্রাভেলস থেকে ওমরাহর উদ্দেশ্যে টিকিট কেটেছেন মোট ৫০ জন। ওই গ্রুপের একজন আবুল ফয়েজ। তিনি জানান, মঙ্গলবার (২৬ মার্চ) রাত ১২টা ৫ মিনিটে আমাদের বহন করা বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে। এক ঘণ্টা ৪০ মিনিট পর রাত পৌনে ২টার দিকে যান্ত্রিক ত্রুটির কথা জানিয়ে ফের ঢাকায় অবতরণ করে বিমানটি। ভোর ৪টার দিকে আমাদের উত্তরার বিভিন্ন আবাসিক হোটেলে তুলে দেয়া হয়।

গাজী ট্রাভেলস থেকে টিকিট কেনা ওই বিমানের আরেক যাত্রী শরিফুল ইসলাম জাগো নিউজকে জানান, বুধবার (২৭ মার্চ) ভোরে উত্তরার বিভিন্ন হোটেলে আমাদের উঠানো হয়। তখন বলা হয়, জেদ্দা থেকে আরেকটি বিমান এসে নিয়ে যাবে। তবে এখন পর্যন্ত সৌদি এয়ার লাইন্সের কোনো কর্মকর্তা আমাদের খোঁজ নিতে আসেননি।

এ বিষয়ে শাহজালাল বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক জাগো নিউজকে বলেন, টেকনিক্যাল সমস্যার কারণে সৌদি এয়ারলাইনসের বিমানটি উড্ডয়নের পর আবার অবতরণ করে। আজ রাতে আরেকটি বিমানে যাত্রীদের নিয়ে যাওয়ার কথা রয়েছে।

জাগো নিউজ

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x