স্পিটাফিল্ড ও বাংলা টাউন ওয়ার্ড লেবার পার্টির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

Posted on by

লন্ডন : গত ২৫ মার্চ সোমবার স্পিটাফিল্ড ও বাংলা টাউন ওয়ার্ড লেবার পার্টির এক রাজনৈতিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৭টায় পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে আমির হোসেনের সভাপতিত্বে ও কাউন্সিলর সাদ চৌধুরীর সঞ্চালনায় উক্ত প্রশিক্ষণ কর্মশালায় অতিথি বক্তা হিসাবে উপস্হিত ছিলেন জিএলএ মেম্বার উমেশ দেশাই ও অর্থনৈতিক বিশ্লেষক রিপন রায় ।

এছাড়াও কর্মশালায় উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিল লিডার হেলাল আব্বাস , সাবেক মেয়র গোলাম মর্তুজা, বেথনাল গ্রীন লেবার পার্টির চেয়ার সু রসিটার , লন্ডন রিজিয়ন লেবার পার্টির রিপ্রেজেনটেটিভ আফসানা বেগম, কাউন্সিলর তারিক খান, কাউন্সিলর পুরু মিয়া, কাউন্সিলর সুহেল আমিন, কাউন্সিলর আহবাব হোসেন , কমিউনিটি নেতা জুনেদ আহমদ সুন্দর, রফিক উল্লা ও আজমল হোসেন ।
প্রানবন্ত আলোচনায় ইউনিভারসেল ক্রেডিট কমিউনিটির প্রাত্যহিক জীবনে কি রুপ প্রভাব ফেলবে তার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন রিপন রায় ও এ সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের জবাব দেন । আর্ট ও কালচারাল বিষয় নিয়ে আলোচনা করেন জি এল এ মেম্বার উমেশ দেশাই । সভায় বহু জাতিক সমাজে সংখ্যা লঘুদের ভাষা সংস্কৃতি ও কৃষ্টি বিকাশে সহায়তা ও মূল ধারায় তুলে ধরার উপর গুরুত্ব আরোপ করা হয় । এ ধরনের শিক্ষা মূলক ইভেন্ট আয়োজন করে জন সচেতনতা বাড়াতে সবার কাছে আহবান জানান।
প্রশিক্ষণ কর্মশালার শেষ পর্যায়ে ছিল আজমল হোসেনের সৌজন্যে প্রীতি ভোজের আয়োজন।

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x