গাছবাড়ী জেনারেল হাসপাতাল এর দলিল হস্তান্তর

Posted on by

কানাইঘাটের গাছবাড়ী ডেভলাপমেন্ট এসোসিয়েশন (GDA) এর কার্যকরী কমিটির সভা গত ১১মার্চ ১৯  ইস্ট লন্ডনের  হোয়াইট চ্যাপেলের রোডের “তানজিল ” এ অনুষ্টিত হয় ।

সংগঠনের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুলেমান আহমদের পরিচালনায় সভায় সংগঠনের বিগত দিনের কার্যক্রম পর্যালোচনা করা হয়, এবং আগামিতে এই সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয় । সংগঠনের সাধারণ সম্পাদক সুলেমান আহমদ হাসপাতালের জন্য ক্রয়কৃত ২৯ ডিসিমেল জমির দলিল সংগঠনের সভাপতি  মুজিবুর রহমান এর কাছে হস্তান্তর করেন ।

সংগঠনের সাধারণ সম্পাদক বলেন, নিজে বাংলাদেশে উপস্থিত থেকে  রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পাদন করেন এবং সংগঠনের বাংলাদেশের কমিটি তাকে সর্বাত্মক সহযুগিতা করে ।

২০১৫ সালে লন্ডনে কানাইঘাট উপজেলার গাছবাড়ি এলাকার দারিদ্র মানুষের কল্যাণের জন্য কিছূ মৌলিক বিষয়কে চিহ্নিত করে গাছবাড়ী ডেভলাপমেন্ট এসোসিয়েশন (GDA) প্রতিষ্ঠিত হয় । এর মধ্যে একটি হাসপাতাল স্থাপনের প্রধান লক্ষ্য নিয়ে সংগঠনের কার্যক্রম এগিয়ে চলে, তারই ফলশ্রুতিতে বর্তমান কমিটির অক্লান্ত পরিশ্রমে ও সবার সহযোগিতায় হাসপাতালের জন্য জমি ক্রয় করা হয় । এই ব্যপারে সংগঠনের সভাপতি মুজিবুর রহমান বলেন, আগামী বছরের মধ্যে স্বল্প পরিসরে হাসপাতলের কার্যক্রম শুরু হবে । এতে এলাকার গরিব মানুষ উপকৃত হবে ।

সভায় সার্বিক সহযোগিতা করার জন্য সংগঠনের বাংলদেশ কমিটির সকল সদস্য, নারাইনপুর গ্রামের শুয়াইব আহমেদ এবং চলিতাবাড়ি গ্রামের হাসান রাজাকে ধন্যবাদ প্রদান করা হয় ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবুল ফাতেহ,  আব্দুর রহমান (বুল্বুল),  নোমান আহমদ পাঠোয়ারী,  সিরাজ উদ্দিন,  ছালিক আহমদ, ফারুক আহমদ চৌধুরী,  হাফিজ মাওলানা জয়নাল আবেদীন চৌধরী,  হারুনুর রশীদ, মোস্তফা কামাল,  তাহের উদ্দিন,  ইমরান আহমদ, হাসান রাজা ও ইকবাল আহমদ চৌধুরী ।

নৈশ ভোজের পর দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয় । দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা জয়নাল আবেদীন  ।

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x