মৌলভীবাজার জেলার বিজয়ী সকল উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দকে অভিনন্দন

Posted on by

ফয়ছল মনসুরঃ
মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি এম খালেদ চৌধুরী ও সাধারন সম্পাদক আলিম উদ্দিন হালিম. সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ ও ক্যাম্পেইন গ্রুপের উপদেষ্টা ড. ওয়ালি তসর উদ্দিন এমবিই. এবং মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটস্অ্যাপ গ্রুপের এডমিন ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌলভীবাজার মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর সহ বিভিন্ন সামাজিক সংগঠনের দেশে-বিদেশের সকল সদস্যবৃন্দ এক যুক্ত বিবৃতিতে গত ১৮ ই মার্চের নির্বাচনে মৌলভীবাজার জেলার বিজয়ী সকল উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান বৃন্দকে বিজয়ের অভিনন্দন জানিয়ে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়ন সহ অন্যান্য দাবীতে ও মৌলভীবাজার জেলার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়েছেন
ইতিমধ্যেই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বরাবরে জেলার বিভিন্ন দাবী দাওয়া নিয়ে স্মারকলিপি প্রদান করা হয়েছে। এই সব দাবীতে হয়েছে দেশে বিদেশে সভা সমাবেশ সেমিনার গোলটেবিল বৈঠক.মানব বন্ধন. গণ সাক্ষর অভিযান. চলছে এখনো ও অব্যাহত জোর লবিং ও ক্যাম্পেইন. এব্যাপারে মন্ত্রী সহ সকল এমপি বৃন্দ ও অবগত রয়েছেন।

মৌলভীবাজার জেলার ২৫ লক্ষ জনসাধারণের দশ দফা দাবীগুলো হচ্ছে:-
১। মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ দ্রুত চুড়ান্ত অনুমোদন।
২। শ্রীমঙ্গল-মৌলভীবাজার শহর-সিলেট নতুন রেল লাইন চালুর পরিকল্পনা গ্রহণ।
৩। মনু ও ধলাই নদীর বাধ পুন:নির্মাণ ও নদী খনন কাজ শুরু করা।
৪। মৌলভীবাজারের ইকোপার্ক উন্নয়নে পরিকল্পনা গ্রহণ ও মনু নদীর উপর নতুন আরেকটি সেতু নির্মাণ করা
৫। মৌলভীবাজার জেলার প্রধান সড়কগুলোকে চার লেনে উন্নীতকরণ।
৬। মৌলভীবাজার জেলায় একটি ল’ কলেজ /কারিগরী/পাবলিক বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন।
৭। শমশেরনগর বিমানবন্দরে অন্তত সাপ্তাহিক ফ্লাইট চালু।
৮। মৌলভীবাজার জেলার হাওরগুলোতে হাওর উন্নয়ন মহাপরিকল্পনা বাস্তবায়ন।
৯। মৌলভীবাজার জেলা স্টেডিয়ামকে আধুনিকরণ ও সংস্কারকাজ সম্পাদন করা।
১০। মৌলভীবাজার জেলাকে এ গ্রেডে উন্নীত করতে আরেকটি উপজেলা গঠন ও জেলাকে পর্যটন জেলা ঘোষনা করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা।

মৌলভীবাজার জেলার উন্নয়নে এই দাবীগুলো বাস্তবায়নে মাননীয় পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন মহোদয় ও সম্মানিত জেলার সকল এমপিবৃন্দ. পৌরসভা মেয়র ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বৃন্দকে অভিনন্দন অগ্রাধিকার,গুরুত্ব এবং সম্ভাবনার কথা বিবেচনায় এনে যথাযথ পদক্ষেপ গ্রহণসহ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন।

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x