Newslife24.com Logo নির্বাচনে আপনার মূল্যবান মতামত দিন

Posted on by

Newslife24.com এর সম্পাদক শেখ  মহিতুর  রহমান বাবলু’র ফেইসবুক থেকে সংগৃহিত 
দুনিয়ার অনেক নামি দামি গণমাধ্যমের মত newslife24.com এর ইতিহাসটাও সাদামাঠা । সে তার প্রথম জীবন শুরু করে ছোট একটি পরিসরে , সত্য ও মানবতার পক্ষে কথা বলার অঙ্গীকার সামনে নিয়ে।
আমাদের সমাজের অনেকে শুধু প্রশংসার কাঙ্গাল । অপ্রিয় সত্য সহ্য করতে পারে না।তাইতো ইতিমধ্যে আমরা যেমন প্রশংসিত হয়েছি তেমনি রক্তচক্ষু দেখেছি অনেকের। তবুও থেমে থাকিনি।
অনেক উত্থান-পতনের নীরব সাক্ষী Newslife24.com এর সহযোগিতায় প্রথম এগিয়ে আসে বাংলাদেশের আধুনিক আবাসন শিল্পের অহংকার শাপলা সিটি লিঃ। আমরা তাদের কাছে ঋণী।
সৌদি প্রবাসী প্রখ্যাত ডিজাইনার বিলাল হোসাইন ও শিশু ডিজাইনার শেখ ঈশান রহমানের তৈরী অনেক লোগোর মধ্যে নির্ধারিত কিছু লোগো দেয়া হলো। আপনার মতামত দিন। পাঠক ও শুভাকাঙ্কীদের মতামত হবে Newslife24.com পরিবারের মতামত। শাপলা সিটি লিঃ এর পক্ষ থেকে বিজয়ীদের মধ্যে লটারি করে দেয়া হবে আকর্ষণীয় ইউরোপ ভ্রমণের ফ্যামিলি পাকেজ।
সাগর পাড়ের লন্ডন থেকে প্রকাশিত Newslife24.com কে নতুন সাজে সাজানো হচ্ছে। নিয়োগ দেয়া হয়েছে দুনিয়াজুড়ে প্রতিনিধি। আগ্রহীরা যোগাযোগ করুন। বিজ্ঞাপন দিন।নিজে পড়ুন। অন্যকে পড়তে উৎসাহিত করুন। গঠনমূলক সমালোচনা করুন। আপনার সেরা লেখাটি আজই পাঠিয়ে দিন। সত্য ও মানবতার সাথে সাংঘর্ষিক না হলে ছাপা হবে ,কথা দিচ্ছি । সবাইকে অনেক অনেক শুভেচ্ছা।
সম্পাদক

মানবতার পক্ষে প্রতি মুহুর্তের খবর পেতে  ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন
..https://www.facebook.com/Newslife24com-343308279195662/

Leave a Reply

Developed by: TechLoge

x