বিপিএলে দল পাবার পর আনন্দে যা বললেন আশরাফুল

Posted on by

স্পোর্টস ডেস্কঃ ঠিক এই দিনটির অপেক্ষায়ই ছিলেন এতদিন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধ হওয়া মোহাম্মদ আশরাফুল।প্রথম আসরের সেই ফিক্সিং কেলেঙ্কারি তাকে একদিকে যেমন আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসনে পাঠায় তেমনি নির্বাসিত হন দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর বিপিএল থেকেও। অবশেষে তার দীর্ঘ প্রতীক্ষার অবসান হলো।

বিপিএল ষষ্ঠ আসরে তাকে প্লেয়ার্স ড্রাফটে দলে ভিড়িয়েছে বন্দরনগরীর দল চট্টগ্রাম। সবকিছু ঠিক থাকলে আগামি ৫ জানুয়ারি থেকে গড়ানো বিপিএলে ব্যাট হাতে তাকে দেখা যাবে মাঠে। বিষয়টিতে ঠিক বিস্মিত তিনি নন, তবে আপ্লুত তিনি। বিপিএলে ভাল পারফর্ম করলেই স্বপ্নের জাতীয় দলে ঢোকার রাস্তাটি প্রশস্ত হবে, এ ভাবনাই চলছে সাবেক এই অধিনায়কের মনে।

রোববার (২৮ অক্টোবর) মুঠোফোনে নিজের এমন আবেগের কথাই জানান।আশরাফুল বলেন,ভাল লাগছে। চেষ্টা করবো ভালো কিছু করার।দলকে ম্যাচ জেতানোর জন্য অবদান রাখতে চাই।এই ফরম্যাটটার জন্য আমি অনেকদিন ধরেই অপেক্ষা করছিলাম।এর আগে ঢাকা লিগ,ন্যাশনাল লিগ,বিসিএল খেললাম।আন্তর্জাতিক মানের এই টুর্নামেন্টটা খেলা হয়নি।এখানে বিদেশি খেলোয়াড়রা থাকে,খেলা সম্প্রচার হয়। যেহেতু আমার স্বপ্ন বাংলাদেশ দলে খেলা তাই এখানে ভাল খেললে আমার সেই স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা থাকবে।’

প্রসঙ্গত উল্লেখ্য,বিপিএল ফিক্সিং কেলেঙ্কারিতে জড়ানোয় নিষিদ্ধ আশরাফুলের ওপর দুই বছর আগে ঘরোয়া ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা উঠে যায়। তবে আন্তর্জাতিক ক্রিকেট ও বিপিএলের জন্য তাকে অপেক্ষা করতে হয় চলতি বছরের ১৩ আগস্ট পর্যন্ত।

Developed by: TechLoge

x