গাড়ি বের করায় চালকের মুখে লেপটে দিচ্ছে পোড়া মবিল পরিবহন শ্রমিকদের নৈরাজ্য

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ আট দফা দাবিতে পরিবহন শ্রমিকদের দুই দিনের পরিবহন ধর্মঘট চলছে।রাজধানীতে চলছে না কোনো গণপরিবহন।ফলে অফিসগামী হাজার হাজার মানুষ হেঁটে পথ চলছেন।কেউ কেউ বেশি ভাড়া দিয়ে রিকশা, সিএনজি ও পাঠাও-উবারের মোটরসাইকেলে করে গন্তব্যস্থলে যাচ্ছেন।তবুও রেহাই পাচ্ছে না তারা। মোটরসাইকেলের চালক,ব্যক্তিগত গাড়ির চালক কিংবা আরোহীদের মুখে পোড়া মবিল মেখে দিচ্ছে ধর্মঘটের সমর্থনে রাস্তায় নামা শ্রমিকরা।

এমনকি প্রাইভেট কার চলাচলেও বাধা দিচ্ছেন শ্রমিকরা।তারা প্রাইভেটকার আটকে পোড়া মবিল ঢেলে দিচ্ছেন। রাজধানীর বিভিন্ন স্থানে দেখা গেছে এ চিত্র।রাজধানীর অন্যতম প্রবেশপথ যাত্রাবাড়ীতে কোনো গণপরিবহন চলতে দেখা যায়নি।যাত্রাবাড়ীতে সচিবালয়ের কর্মকর্তাদের নিয়ে ডেমরা থেকে আসা দুটি বাসের যাত্রীদের নামিয়ে দিয়ে বাস দুটির চাবি নিয়ে গেছেন শ্রমিকরা।

রাজধানীর বিভিন্ন স্থানে বিশেষ করে বাসটার্মিনালগুলোর আশপাশে ধর্মঘটের সমর্থনে পরিবহন শ্রমিকদের উশৃঙ্খল আচরণ চোখে পড়ে।বিশেষ করে সায়েদাবাদ,গাবতলী,গুলিস্তান ও মহাখালী বাসটার্মিনাল ও আশপাশের এলাকায় তারা দলবদ্ধভাবে প্রাইভেটকার,অটোরিকশা,রিকশা,মোটরসাইকেলসহ সব ধরনের যান চলাচল বন্ধ করে দিয়েছে।

সকালে পরিবহন ধর্মঘট উপেক্ষা করে কিছু সংখ্যক লেগুনা এবং সিএনজিচালিত অটোরিকশা সড়কে বের হয়। এসময় পরিবহন শ্রমিকরা ওইসব পরিবহন আটকে আলকাতরা লেপে দেয়।একই সঙ্গে প্রাইভেট গাড়ি চালক ও পাঠাও সার্ভিসের হুন্ডা চালকদের হুমকি দিতে দেখা গেছে।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x