সফল ভাবে শেষ হলো এল সি এল টি২০ লীগ 

Posted on by

অ্যাডভোকেট ইফফাত আরা : সফলভাবে শেষ হলো সিটি লর্ড-এল সি এল টি২০ লীগ। পাওয়ার্ড বাই কেনারি ওয়ার্ফ গ্রুপ। ১৪ সপ্তাহের এই খেলার আয়োজনে ছিল লন্ডন ক্রিকেট লীগ।লন্ডনের হ্যাকনি মার্শ সেন্টারের ক্রিকেট মাঠে এবারের আসরে অংশ গ্রহণ করে আট টি দল।দাপটের সাথে খেলে ফ্রেন্ডস হেল্পিং সোসাইটি ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন সিরোপাটি জিতে নেয় এবং রানার্স আপ এর গৌরব অর্জন করে ভিক্টোরিয়া পার্ক ক্রিকেট ক্লাব।

এ বছর এল সি এল টি ২০ লিগে অংশগ্রহণকারী ৮ টি দল হলো (১)ইস্ট লায়ন সিসি (২)সি পি এএম ইউ কে (৩)সুন্দরবন এস সি (৪)শ্যাডওয়েল সিসি (৫)কুমিল্লা এ সিসি (৬)এস বি এস পি সিসি (৭)ভিক্টোরিয়া পার্ক সিসি (৮) এফ এইচ এস সিসি।

এবারে আসরের প্রধান আকর্ষণ ছিল মোহাম্মদ আশরাফুল। ম্যাচ গড়াপেটার দায়ে অভিযুক্ত প্রথম বাংলাদেশী ক্রিকেটার হিসেবে শাস্তি ভোগ করার পর মুক্ত হয়ে মোহাম্মদ আশরাফুল কে প্রথম ব্যাট হাতে দেখা যায় লন্ডনের হ্যাকনি মার্শ সেন্টারের ক্রিকেট মাঠে । বিশ্ব ক্রিকেটে জাতীয় দলের সাবেক এ অধিনায়ক টেষ্ট ক্রিকেটে সর্বকনিষ্ট সেঞ্চুরিয়ান। বাংলাদেশের ক্রিকেটের অনেক অর্জনের সাথেই তার নামটি জড়িয়ে আছে।মোহাম্মদ আশরাফুল এস বি এস পি সিসি দলের হয়ে অংশগ্রহণ করেন এল সি এল টি২০ ক্রিকেট লিগে। তার এই অংশগ্রহণ টুর্নামেন্টে বাড়তি মাত্রা জুগিয়েছিল ।

এবারের প্রতিটা খেলাই ছিল অত্যন্ত প্রতিযোগিতামূলক ও আকর্ষনীয় । দর্শক ও অংশগ্রহণকারী সকল দলের কাছেও ছিল দারুন উপভোগ্য। চলতি বছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহে লন্ডন ক্রিকেট লীগ আয়োজন করতে যাচ্ছে এল সি এল ক্রিকেট এওয়ার্ড ২০১৮।এতে বিভিন্ন স্পনসর কোম্পানির উর্দ্ধতমরা , ক্রিকেট ক্লাবের কর্মকর্তা ,সমাজের গুণীজন,গণমাধমকর্মী সহ বিপুলপরিমান ক্রিকেটপ্রেমী উপস্থিত থাকবেন বলে ধারণা করা হচ্ছে।

নিউজ লাইফ ২৪.কম এর এক প্রশ্নের জবাবে এল সি এল এর সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী আবু সুফিয়ান ঝিলাম বলেন “কমিউনিটিতে ক্রিকেটের প্রসার এবং ক্রিকেট ক্লাবের উন্নয়নের জন্য ২০১৯ সালে লন্ডন ক্রিকেট লীগ আকর্ষণীয় কিছু পরিকল্পনা হাতে নিয়েছে ।যা বাস্তবায়নের কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। তিনি মনে করেন এধরণের উদ্যোগের মধ্য দিয়ে আগামীতে দেশ বরেণ্য ক্রিকেটার বেরিয়ে আসবে”।ঝিলাম স্পনসর সংস্থা সহ সকলকে ধন্যবাদ জানান।
এদিকে এল সি এল এর সাধারণসম্পদক প্রখ্যাত সংগঠক নাহিদ নেয়াজ রানা বলেন “শীতে ইনডোর ক্রিকেটের আয়োজন করার কাজ নিয়ে আমরা ব্যাস্ত সময় পার করছি।এটা করতে পারলে সারা বছর ক্রিকেট লীগ পরিচালনা করা সম্ভব । পর্যাপ্ত স্পনসর পেলে এ উদ্যোগ বাস্তবায়ন করতে আর কোন প্রতিবন্ধকতা থাকবে না”।

 

More News from Sports

More News

Developed by: TechLoge

x