ভোট দিয়েছেন হাসান উদ্দিন সরকার

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন বিএনপি মোননীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার। ভোট দিতে সকাল ৮টা ১২ মিনিটে তিনি নিজ বাসভবন সংলগ্ন ৫৪ ওয়ার্ডের আউচপাড়ায় বশির উদ্দিন উদয়ন একাডেমী ভোট কেন্দ্রে যান।পরে ৮টা ২৪ মিনিটে তিনি ভোট প্রয়োগ করেন।

ভোট দিয়ে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।বিএনপির মেয়র প্রার্থী বলেন,এখানে সুষ্ঠু ভোট হবে না।কারণ,নিষেধাজ্ঞা সত্ত্বেও আজ সকালেও আমার ১০/১২ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।সাদা গাড়ি বিভিন্ন কেন্দ্রে গিয়ে আমার এজেন্টদের তুলে নিয়ে যাচ্ছে।সরকারি দলের লোকেরা অনেক কেন্দ্রে আমার পোলিং এজেন্টদের মারপিট করে বের করে দিয়েছেন।গতরাতেও আমি সিইসিকে বলেছি। তিনি দেখছেন বলে জানিয়েছেন।

সবাইকে ভোট কেন্দ্রে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন,ভোট সুষ্ঠু হবে না জেনেও আমি শেষ পর্যন্ত মাঠে থাকব,লড়াই করব।উল্লেখ্য,গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনের ভোট গ্রহণ চলছে। এই সিটির ১১ লাখের বেশি ভোটার আজ তাদের নতুন মেয়র নির্বাচনের জন্য ভোট দিচ্ছেন। ফলে নতুন মেয়র কে হচ্ছেন তা নিয়ে এক দিকে যেমন ব্যাপক কৌতূহল কাজ করছে,অন্য দিকে ভোটের ফল নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ।সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরামহীনভাবে চলবে ভোট গ্রহণ। সব প্রস্তুতি সম্পন্ন। ইতোমধ্যে ভোট গ্রহণও শুরু হয়েছে।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x