গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ চলছে।আজ মঙ্গলবার সকাল আটটায় ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে বিকেল চারটা পর্যন্ত।আইনশৃঙ্খলা বাহিনীর ভাষ্যমতে, ব্যাপক নিরাপত্তার মধ্যে ৪২৫টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়েছে।

রাজধানীর পার্শ্ববর্তী গুরুত্বপূর্ণ এই শহরে এবারই প্রথম দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছে। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর আলম নৌকা প্রতীকে এবং বিএনপির মো. হাসান উদ্দিন সরকার ধানের শীষ প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন।এছাড়াও বিভিন্ন দল ও স্বতন্ত্র পাঁচজন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।নির্বাচনী পরিবেশ নিয়ে গাজীপুর জেলা পুলিশ সুপার মো. হারুন অর রশিদ বলেছেন, ‘শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।ভোটারদের পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।’ চানদোরা উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।কয়েকটি কেন্দ্রে বিএনপির পোলিং এজেন্ট না থাকার বিষয়ে তিনি বলেন, ভোট কেন্দ্রে কোনো পোলিং এজেন্ট না এলে আমরা তো জোর করে আনতে পারব না।

সকালে নিজ বাসভবন সংলগ্ন ৫৪নং ওয়ার্ডের আউচপাড়ায় বশির উদ্দিন উদয়ন একাডেমি কেন্দ্রে ভোট প্রদান শেষে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার বলেন,জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।ফলাফল যাই হোক জনগণ মেনে নিলে আমিও মেনে নেব। নির্বাচনে আছি, থাকব।শেষ পর্যন্ত দেখতে চায়।একইসুরে কথা বলেছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীও। নগরীর কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকালে নিজের ভোটপ্রদান শেষে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। জনগণ যে রায় দেবে,সেই রায় আমি মেনে নিতে প্রস্তুত আছি।জয়-পরাজয় মেনে নিতে আমি মানসিকভাবে প্রস্তুত।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x