রাজশাহী, বরিশাল ও সিলেট সিটিতে বিএনপির মনোনয়নপত্র বিক্রি বুধবার

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ রাজশাহী,বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আগামীকাল বুধবার বিএনপির দলীয় মনোনয়ন বিক্রি করা হবে।এদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্তু নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে বলে জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন,আগামীকাল রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন বিক্রি হবে।সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্তু ১০ হাজার টাকা জমা দিয়ে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে।পর দিন বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্তু ২৫ হাজার টাকা জামানতসহ পূরণকৃত মনোনয়নপত্র জমা দিতে হবে বলে জানান রিজভী।

গত ১৩ জুন এ তিন সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় এ নির্বাচনে অংশ নিতে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়া যাবে ২৮ জুন পর্যন্ত।তফসিল অনুযায়ী, ২৮ জুন রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। মনোনয়ন বাছাইয়ের তারিখ ১-২ জুলাই।প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই। এর পর ভোটগ্রহণ ৩০ জুলাই।এ তিন সিটির আগে ২৬ জুন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ হবে।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x