ঈদের আগে মানবিক কারণে খালেদা জিয়াকে মুক্তি দিন

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ আসন্ন ঈদের আগে আগেই অন্তত মানবিক কারণে হলেও কারাগারে অন্তরীণ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি চেয়ে আবেদন জানিয়েছে ‘শত নাগরিক জাতীয় কমিটি’ নামের একটি সংগঠন। আজ রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সংগঠনটি এই আবেদন জানায়।

কমিটির জাহাঙ্গীর আলম মিন্টুর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আমরা সংবাদ মাধ্যমে জানতে পেরেছি, বেগম খালেদা জিয়া কারাগারে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর ব্যক্তিগত চিকিৎসকগণ কারাগারে তাঁর সঙ্গে দেখা করার পর জানিয়েছেন, গত ৫ জুন তিনি মাইল্ড স্ট্রোকে আক্রান্ত হয়ে থাকবেন। সংবাদটি খুবই উদ্বেগজনক। বেগম খালেদা জিয়ার জীবন নিয়ে আমরা শঙ্কা বোধ করছি।

বিজ্ঞপ্তিতে খালেদা জিয়া অসুস্থ হওয়ায় কাল বিলম্ব না করে যথাযথ ব্যবস্থা গ্রহণ ও বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা উন্নত চিকিৎসাসেবা নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানায় শত নাগরিক জাতীয় কমিটি।

এ ছাড়া আসন্ন ঈদের আগেই মানবিক কারণে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানায় শত নাগরিক।

বিবৃতিতে শত নাগরিক জাতীয় কমিটির আহ্বায়ক অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ, বিচারপতি মোহাম্মদ আব্দুর রউফ, ডা. জাফরুল্লা চৌধুরী, অধ্যাপক মাহাবুব উল্লাহ, অধ্যাপক আনোয়ারউল্লাহ চৌধুরী, অধ্যাপক মোস্তাহিদুর রহমান, আলমগীর মহিউদ্দিন, ডা. এম এ আজিজ, ড. রেজোয়ান সিদ্দিকী, অধ্যাপক জেড এন তাহমিদা খাতুন, ড. আক্তার হোসেন খান, ড. লুৎফর রহমান ও সদস্য সচিব আবদুল হাই শিকদারের নাম রয়েছে।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x