তারেক-ফখরুলের উপস্থিতিতে লন্ডনে যুক্তরাজ্য বিএনপির ইফতার মাহফিল রবিবার

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর লন্ডনে পৌঁছেছেন।তিনি ব্যাংককে চারদিন চিকিৎসা শেষে শুক্রবার লন্ডনে পৌছান।সেখানে রবিবার যুক্তরাজ্য বিএনপির ইফতার মাহফিলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর অংশ নিবেন। এতে প্রধান অতিথি থাকবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

পূর্বলন্ডনের হাইস্ট্রীট নর্থ এর দি রয়্যাল রেজেন্সী হোটেলে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। ইফতারে যুক্তরাজ্য বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা অংশ নিবেন। যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক ইতোমধ্যে নেতা-কর্মীদের আমন্ত্রণ জানিয়েছেন।

ইফতারে কারাগারে গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য বিশেষ মোনাজাত করা হবে।

তারেক রহমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর মির্জা আলমগীর তার সঙ্গে এই প্রথম সাক্ষাতে মিলিত হয়েছেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সাংগঠনিক কর্মকাণ্ড নিয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে সফররত মহাসচিব বিস্তারিত আলোচনা করবেন বলে জানা গেছে। সম্প্রতি তারেক রহমানের নেতৃত্বে দলের পুনর্গঠন প্রক্রিয়া শুরু হওয়ায় বিএনপি ও অংগসংগঠনসমুহে প্রাণ চাঞ্চল্য ও উদ্দীপনা দেখা দিয়েছে। ইতোমধ্যে ত্যাগী ও নিবেদিতপ্রাণ নেতাদের সামনে রেখে দলীয় অঙ্গসংগঠনের জেলা ও থানা কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশনা দিয়েছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

More News from আন্তর্জাতিক

More News

Developed by: TechLoge

x