শরীয়তপুরে বাড়িতে ঢুকে ৫ জনকে পেটালেন ছাত্রলীগ নেতা

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ শরীয়তপুর সদর উপজেলায় বাড়িতে ঢুকে এক পরিবারের ৫ জনকে পেটানোর অভিযোগ উঠেছে সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সদস্য সচিব আসাদুজ্জামান এরশাদের বিরুদ্ধে।আহতরা হলেন- ওই গ্রামের আবুল কালাম ঢালীর স্ত্রী সুইটি বেগম (৪০), মেয়ে লামিয়া আক্তার (১৭) ও চাঁদনী আক্তার (১৫), ভাতিজি বৃষ্টি আক্তার (১৭) এবং অনামিকা আক্তার (১২)। এদের মধ্যে তিনজনকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শনিবার সকালে এ ঘটনায় পালং মডেল থানায় একটি অভিযোগ করা হয়েছে।এরআগে শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার ডোমসার ইউনিয়নের কোয়ারপুর গ্রামে এ ঘটনা ঘটে।স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার ডোমসার ইউনিয়নের কোয়ারপুর গ্রামের একটি উঠানে শুক্রবার দুপুরে ধান শুকাতে দেন সুইটি বেগম। এ সময় আসাদুজ্জামান এরশাদ ধানের উপর দিয়ে মোটরসাইকেল নিয়ে গেলে তাকে ধানের উপর দিয়ে যেতে নিষেধ করেন সুইটি। এ বিষয় নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে রাত ৯টার দিকে এরশাদ তার লোকজন নিয়ে সুইটির বাসায় ঢুকে রড ও লাঠি দিয়ে পিটিয়ে তাদের আহত করেন।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগ সভাপতি মো. মহসিন মাদবর বলেন, এরশাদ যদি এমন ঘটনা ঘটিয়ে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x