জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল যুক্তরাজ্য শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

Posted on by

লন্ডন : বিএনপির প্রতিষ্ঠাতা  রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদাত বার্ষিকী, বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও তারেক রহমানের দীর্ঘায়ূ কামনা করে লন্ডনে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।  জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল যুক্তরাজ্য শাখা এ ইফতার মাহফিলের আয়োজন করে।

 

 

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক।  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাধারন সম্পাদক কয়ছর এম আহমেদ, বিশেষ অতিথি সিনিওর সহসভাপতি আব্দুল হামিদ চৌধুরী, সহসভাপতি গোলাম রব্বানি, গোলাম রব্বানি সোহেল যুগম সম্পাদক কামাল উদ্দিন খছরুজ্জামান খছরু, ফয়জুল হক, আসাদুজ্জামান আহমেদ, বিএনপি নেতা মিসবাহুজ্জামান সোহেল, হাবিবুর রহমান, কামাল মিয়া, স্বেচ্ছাসেবক দলের সিনিওর সহসভাপতি মিসবাহ বিএস চৌধুরী, নজরুল ইসলাম, শরীফুল ইসলাম, মাহবুবুল আলম লাহীন  প্রমুখ।

প্রধান অতিথি এম এ মালেক বলেন, বাংলাদেশের আটারো কোটি মানুস এই ফ্যাসিবাদীদের কাছ থেকে মুক্তি চায় আর এই মুক্তির একমাত্র ভরসা  বেগম খালেদা জিয়া। প্রধান বক্তা কয়ছর এম আহমেদ বলেন, খালেদা জিয়া জেল জুলুম কিছুই পরোয়া করেননা, যদি করতেন তাহলে দেশ নেত্রী আপসহীন নেত্রী হতে পারতেন না। উনি কখনোই অন্যায়ের কাছে মাথা নত করেননাই এবং কখনো করবেননা ।  একমাত্র বেগম খালেদা জিয়াই পারবেন বাংলাদেশে গনতন্ত্র পুনরুদ্ধার করে দেশে আইনের শাসন কায়েম করতে। উক্ত প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ আন্তর্জাতিক সম্পাদক এনামুল হক লিটন, যুবদলের যুবদলের সাধারন সম্পাদক আফজল হোসেন, বাবর চৌধুরী, নুরুল আমিন, আব্দুর রব ,আবু তাহের ,সাধারন সম্পাদক আবেদ রাজা, সাংগঠনিক সম্পাদক খালেদ চৌধুরী প্রমুখ।

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x