গ্রেটার খুলনা ওয়েলফেয়ার কমিউনিটি ইউ কে’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

Posted on by

অ্যাডভোকেট ইফ্ফার আরা  ::  বিপুল উৎসাহ উদ্দীপনা  ও ধর্মীয় ভাবগাম্ভীর্য পূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে গ্রেটার খুলনা ওয়েলফেয়ার কমিউনিটি ইউ কে’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। লন্ডনের বাংলাদেশী পাড়া খ্যাত হোইটচ্যাপেল এলাকার একটি অভিজাত হোটেলের হল রুমে গত ৭ জুন বৃহস্পতিবার এই ইফতার   মাহফিলের আয়োজন করা হয়।  খুলনাবাসী ছাড়াও স্থানীও কমিউনিটির বিপুল সংখক গণ্য মান্য বেক্তিরা  মাহফিলে শরিক হন ।
ইফতার মাহফিলের আহ্বয়াক  আইনজীবী ডলার বিশ্বাসের পরিচালনায়  নির্ধারিত সময়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।তিনি সকলকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন  করেন।
এ সময়ে আরো উপস্থিত ছিলেন কামরুল হাসান তৃষার ,নাহিদ নেওয়াজ রানা ,আবু সুফিয়ান ঝিলাম ,এডভোকেট মুহিবুল্লাহ ,সংবাদক শেখ মহিতুর রহমান বাবলু ,ওমর ফারুক ,পারভীন ববি ,ঈমাম হোসেন ,রাজ্ হাসান ,মাকসুদ আহমেদ সুমন ,শেখ সুজাউল ইসলাম ,আল আমিন রিজভি ,রাসেল আহমেদ ,বি,এম ,শহিদুল ইসলাম তানভীর আহমেদ প্রমুখ
সুন্দর ও সফলভাবে ইফতার পার্টি সম্পন্ন করতে যারা অবদান রাখেন তারা হলেন ব্যারিষ্টার সৈয়দ ইমরুল হাসান, ওসমান গনি ,ডা: মিজানুর রহমান,গোলাম হাফিজ, মো: নাজমুস সাকিব , ইসমাইল হোসাইন , জাহাঙ্গীর হোসেন ও আরো অনেকে
ইফতারির আগে বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও অখণ্ডতা রক্ষা এবং সমগ্র বিশ্ব সহ মুসলিম উম্মার শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন মাওলানা শহিদুল ইসলাম।

More News from আন্তর্জাতিক

More News

Developed by: TechLoge

x