শহীদ প্রেসিডেন্ট জিয়ার শাহাদাত বার্ষিকী উপলক্ষে বোস্টনে আলোচনা সভা ও ইফতার

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ  শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম বার্ষিকী উপলক্ষে নিউ ইংল্যান্ড বিএনপি এক ইফতার মাহ্ফিল ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে।গত শুক্রবার কেমব্রিজের একটি অডিটোরিয়ামে এই ইফতার মাহফিল অনুষ্টিত হয়।নিউ ইংল্যান্ড বিএনপির সভাপতি সৈয়দ বদরে আলম সাইফুলের সভাতিত্বে এতে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আন্তর্জাতিক সম্পাদক, আ ন ম এহসানুল হক মিলন।সাধারণ সম্পাদক আশরাফুল আলম টিটুর সন্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সহসভাপতি নাজমুন নাহার বেবী,নিউ ইংল্যান্ড বিএনপির উপদেষ্টা কাজী নুরুজ্জামান।

এতে দোয়া পরিচালনা করেন নিউ ইংল্যান্ড বিএনপির প্রাক্তন সাধারণ সম্পাদক আলী হায়দার মুনসুর।প্রধান অতিথির বক্তব্যে এহসানুল হক মিলন বলেন,শত বাঁধা বিপত্তি,হামলা-মামলা,গুম-খুনের ভিতর দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের রাজনীতি আপন মহিমায় বয়ে চলেছে। এতোটুকুন বিচ্যুতি ঘটেনি। তার কারণ শহীদ জিয়াউর রহমানের আমাদের এমন এক রাজনীতি উপহার দিয়েছেন যা বিচ্যুত হবার নয়। প্রতিটি জিয়ার সৈনিক প্রমাণ করেছে জীবন গেলেও আমরা জাতীয়তাবাদী রাজনীতির আদর্শ থেকে বিন্দুমাত্র পিছপা হবোনা।

তিনি সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু মুক্তি দাবি করে বলেন, বেগম খালেদা জিয়ার আকাশচুম্বি জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে হাসিনা সরকার তাকে কারাগারে আটকে রেখেছে। তবে এতে তাদের শেষ রক্ষা হবে না।জনতার বেগম জিয়াকে আমরা জনতার মাঝে ফিরিয়ে আনবোই। আর এর জন্য দেশে-বিদেশে দূর্বার আন্দোলন গড়ে তোলার আহবান জানান সাবেক এই শিক্ষাপ্রতিমন্ত্রী।

সভাপতির বক্তব্যে নিউ ইংল্যান্ড বিএনপির সভাপতি সৈয়দ বদরে আলম সাইফুল।বলেন,আমাদের দেশের জন্য যে জীবন উৎসর্গ করেছেন সেই শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্য আপনারা দোয়া করবেন।আমাদের চেয়ারপারসন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী,দেশনেত্রী,দেশমাতা বেগম খালেদা জিয়া ,এই মাহে রমজানে কারাবন্দি। অবৈধ সরকার তাকে কারারুদ্ধ করে রেখেছে।কারণ তার ভবিষ্যতের খুঁটিকে স্থায়িত্ব করার জন্য।কিন্তু খুটি নড়বড়ে।ভারতের এই সেবাদাস সরকার ঠিকতে পারবেনা।

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x