বাংলাদেশ এসোসিয়েশন নিউহ্যাম ইউ কে’র ইফতার ও দোয়া মাহফিলে উপচে পড়া মানুষের ঢল

Posted on by

এডভোকেট ইফ্ফাত আরা  ::  দেশ ,জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বাংলাদেশ এসোসিয়েশন নিউহ্যাম ইউ কে’র  ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।  

গত ৩ জুন রোববার  স্থানীয় বলিয়ান  হলে হেলাল উদ্দিন ভূঁইয়ার পবিত্র কোরান তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর মাহে রমজানের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে আলোচনা করেন বিশিষ্ট আলেমেদ্বীন  দারুস সালাম মসজিদের খতিব হাফেজ মাওলানা এরশাদুল হক ।

সংগঠনের  সভাপতি রাব্বি হাসানের  সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে  শরিক হন নিউহ্যাম কাউন্সিলের মেয়র রুকসানা ফয়েজ ,সংসদ স্টিফেন টিমস,কাউন্সিলর ব্যারিস্টার নাজির আহমেদ (ভাইস চেয়ার ) ,কাউন্সিলর জুলিয়ান্নে মার্রীয়ত, কাউন্সিলর আয়শা সিদ্দিকী ,কাউন্সিলর আয়শা চৌধুরী ,কাউন্সিলর মজিবুর রহমান ,কাউন্সিলর মমতাজ খান ,কাউন্সিলর এনামুল ইসলাম, কাউন্সিলর সুজা , কাউন্সিলর সুনা মাস্টার ,কাউন্সিলর রিয়াজ মাস্টার ,কাউন্সিলর হানিফ আব্দুল মুহিত ও সাংবাদিক শেখ মহিতুর রহমান বাবলু।

বাংলাদেশ এসোসিয়েশন নিউহ্যাম ইউ কে’র সাধারণ সম্পাদক নুরুল আফসার হিরণের  পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা মিনহাজ উদ্দিন ,উপদেষ্টা জামান কবির ,মিজানুর রহমান ,খলিলুর রহমান ,ইকরাম ফরাজী (চেয়ার এন ই সি ) বিশিষ্ট সংগঠক  মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের উর্ধতম ব্যক্তিবর্গ ,আলেম উলামা ,ব্যাবসায়ী ,পেশাজীবী ,বুদ্ধিজীবি  ও  সর্বস্তরের প্রচুর রোজাদার ।

ইফতারির কিছুক্ষন  আগে বলিয়ান হলে উপচে পড়া মানুষের ঢল নেমে আসে। চারিদিকে শুধু টুপি  আর টুপি । এসময় আয়োজকরা উপস্থিত রোজাদারদেরকে সামাল দিতে হিমশিম খেয়ে যান । অবশেষে তাদের কঠোর পরিশ্রম ,দক্ষতা ও সময় উপযোগী পদক্ষেপে পরিস্থিতি  নিয়ত্রনে আসে। শুরু হয় মুনাজাত।  দেশ জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত পরিচালনা  করেন দারুস সালাম মসজিদের খতিব হাফেজ মাওলানা এরশাদুল হক।

More News from আন্তর্জাতিক

More News

Developed by: TechLoge

x