সাকিব-মাশরাফি এখনই রাজনীতিতে সক্রিয় হচ্ছেন না: কাদের

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,২০১৯ বিশ্বকাপ ক্রিকেটের আগে সাকিব- মাশরাফি নির্বাচনে অংশ নেওয়ার কথা ভাবছেন না।তবে আগামী নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বাছাইয়ে বেশ কিছু চমক থাকবে বলেও জানান ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আগামী ৭ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধণা দেওয়া হবে।দলের কর্ম-পরিকল্পনা ঠিক করতে ডাকা হয় আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর এই সভা। সভায় সিদ্ধান্ত হয় ৭ জুন ছয় দফা দিবস পালন করবে আওয়ামী লীগ। ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকীর দিন উদ্বোধন করা হবে বঙ্গবন্ধু এভিনিউয়ে ১০ তলা বিশিষ্ট আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়। আর ৭ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনা দেওয়া হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

ব্রিফিংয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, সাকিব আল হাসান তাঁকে জানিয়েছেন ২০১৯-এর বিশ্বকাপ ক্রিকেটের আগে রাজনীতিতে জড়াতে চান না তাঁরা।ওবায়দুল কাদের বলেন, ‘সামনের নির্বাচনে কিছু চমক আসতে পারে প্রার্থী মনোনয়নে। তো সেটা এখনো চূড়ান্ত রূপ নেয়নি। এটা এখন বলব না। আলাপ-আলোচনা চলছে। সাকিব আল হাসান আর মাশরাফি মর্তুজা এদের ব্যাপারে আমরা কোনো মন্তব্য এই মুহূর্তে করতে চাই না এবং আমার সাকিবের সঙ্গে কথা হয়েছে। বিশ্বকাপের আগে নির্বাচন নিয়ে রাজনীতি নিয়ে কোনো ভাবনা-চিন্তা তাদের নেই।ওবায়দুল কাদের জানান, রাজশাহী, বরিশাল এবং সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে দলের মনোনয়ন প্রত্যাশীদের আবেদন করতে হবে ১৮ থেকে ২১ জুন। আর এই তিন সিটিতে দলের মেয়র পদপ্রার্থী চূড়ান্ত করা হবে পরের দিন ২২ জুন আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায়।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x