বাবা আমার সেরা পরামর্শক, তবে সিদ্ধান্ত আমি নেই: নেইমার

Posted on by

স্পোর্টস ডেস্ক: নেইমারকে নিয়ে জলঘোলা কম হচ্ছে না।২৬ বছর বয়সী এই স্ট্রাইকার গত বছরে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই তাকে দলে ভেড়াবার জন্য উঠে পড়ে লাগে রিয়াল মাদ্রিদ। রামোসরা ইতোমধ্যে তাকে অগ্রিম স্বাগতম জানিয়েও রেখেছেন।কিন্তু সম্প্রতি পিএসজির মালিক দাবি করেন,নেইমারের বাবা ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন নেইমারের ভবিষ্যত পিএসজিতে। নেইমারের কন্ঠে এবার সেটিরই প্রতিবাদ ঝড়লো।আমার সিদ্ধান্ত তো বাবা নিতে পারেন না।নিজের সিদ্ধান্ত নিজেই নিতে চান বলে জানিয়েছেন তিনি।

ব্রাজিলিয়ান ম্যাগাজিন ভিআইপির জুন মাসের কভারে জায়গা পেয়েছেন নেইমার। পিএসজিতে ২২২ মিলিয়ন ইউরোতে যোগ দিয়ে দলটিকে দুটি শিরোপা জিততে সহায়তা করেন। কিন্তু দিন বাড়ার সাথে সাথে তার রিয়ালে আসা নিয়ে গুঞ্জন অতিমাত্রায় বেড়ে যায়। নিজেও বিরক্তি প্রকাশ করেন। সবকিছুতে নিজেই সিদ্ধান্ত নিতে চান বলে ভিআইপি ম্যাগাজিনে জানান নেইমার। ‘আমার বাবা আমার ক্যারিয়ার নিয়ে তো সিদ্ধান্ত নিতে পারে না। আমিই একমাত্র আমার ক্যারিয়ার নিয়ে সিদ্ধান্ত নেব। সে আমাকে কোনটা ভালো হবে, কোনটা খারাপ হবে সেটা জানাতে পারে। কিন্তু শেষ পর্যন্ত, সিদ্ধান্তটি আমিই নিব। আমার অন্যান্য ব্যাপারগুলোতে বাবাই নজর রাখছেন যাতে করে আমি শুধু আমার খেলা নিয়ে ব্যস্ত থাকতে পারি।’

মার্শেইর বিপক্ষে ফ্রেঞ্চ কাপের ম্যচে ইনজুরিতে পড়ে মৌসুম শেষ হয়ে যায় নেইমারের। তারপর থেকে গুঞ্জন শোনা যাচ্ছিল বিশ্বকাপও মিস করতে যাচ্ছেন তিনি। কিন্তু দ্রুত সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিয়ে পূর্ণ উদ্যমে অনুশীলন করছেন এই পিএসজি তারকা। পিএসজির হয়ে প্রথম মৌসুমে ২৮ গোল করার পাশাপাশি সতীর্থদের করিয়েছেন ১৮টি। তাছাড়া জাতীয় দলের হয়েও তার গোলসংখ্যা ৫৩টি।

Developed by: TechLoge

x