পেট কেটে বের করা হলো ১ হাজার ইয়াবা

Posted on by

নিউস লাইফ ডেস্ক :: বরিশালে নুরে আলম (৫০) নামের এক মাদক বিক্রেতার পেটে অস্ত্রোপচার করে ১ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকল কলেজ হাসপাতালে অস্ত্রোপচার করে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার রাত ১টার দিকে নগরীর রূপাতলী এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। নুরে আলম লক্ষ্মীপুর জেলার চরসিতা এলাকার মৃত আব্দুল হাসেমের ছেলে।

মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার নাসির উদ্দিন মল্লিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রূপাতলী এলাকার বাসিন্দা সুলতান হোসেনের বাসার তৃতীয় তলা থেকে নুরে আলমসহ চারজনকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে নুরে আলম স্বীকার করেন, ১০ হাজার টাকার বিনিময়ে পায়ুপথের ভেতরে বিশেষ কৌশলে ১ হাজার ৫০ পিস ইয়াবা পলিথিন মুড়িয়ে কক্সবাজার থেকে বরিশালে আসে বিক্রির জন্য। তাদের পরিকল্পিনা ছিল এক গ্রাম্য ডাক্তারের সহায়তায় ইয়াবাগুলো পেট থেকে বের করে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দেবে তারা।

সহকারী কমিশনার নাসির উদ্দিন মল্লিক জানান, পলিথিন মোড়ানো ইয়াবার প্যাকেট বের করতে তাকে শের-ই-বাংলা মেডিকল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা এক্স-রে করে নুরে আলমের তলপেটে পলিথিন মোড়ানো ইয়াবার প্যাকেট নিশ্চিত হন। বুধবার দুপুরে অস্ত্রোপচার করে ওই ইয়াবা বের করা হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের ডা. ইখতিয়ার আহসান জানান, অস্ত্রোপচার করে পলিথিন মোড়ানো ইয়াবার দুটি প্যাকেট বের করা হয়েছে। নুরে আলম এখন সুস্থ রয়েছেন।

More News from স্বাস্থ্য

More News

Developed by: TechLoge

x