দেশের অন্যতম শীর্ষ সন্ত্রাসী জোসেফকে বিদেশ গমনের অনুমতি দিলেন রাষ্ট্রপতি

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ শীর্ষ সন্ত্রাসী জোসেফের করা সাজার মার্সি পিটিশন অনুমোদন দিয়েছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ।স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ কথা জানান।তিনি বলেন, জোসেফ অসুস্থ্য ছিলেন,তার চিকিৎসার জন্য সাঁজা মওকুফ করা হয়েছে।বুধবার সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, জোসেফের কিছু অর্থদণ্ড ছিল সেগুলো আদায় সাপেক্ষে তাকে বিদেশে গিয়ে চিকিৎসা করার অনুমতি দিয়েছেন রাষ্ট্রপতি। আমি এতটুকুই জানি। এর বেশি জানি না।

শীর্ষ সন্ত্রাসী জোসেফ দেশ ছাড়া হয়েছেন এ বিষয়ে আপনি জানেন কি-না এমন প্রশ্নের জবাবে স্বারাষ্ট্রমন্ত্রী বলেন, জোসেফের যে প্রসঙ্গটা তার যাবতজীবন কারাদণ্ড হয়েছিল অলরেডি সে ২০ বছর কারাভোগ করেছেন। ২০ বছর কারাভোগের পরে জোসেফ ডিউ প্রোসেসে যেভাবে প্রসেস হয় সেই প্রসেসে আবেদন করেছেন।

জোসেফ ইন্ডিয়াতে চলে গেছেন সাংবাদিকদের এমন প্রশ্নে মন্ত্রী বলেন, ইন্ডিয়াতে চলে গেছেন আপনি দেখেছেন নাকি? তিনি আবেদন করেছিলেন যে ভয়ানক অসুস্থ্য। তাকে বাকী এক বছর তিন মাস সাঁজা মাফের জন্য মার্সি পিটিশন করেছিলেন। খুব সম্ভব সেই মার্সি পিটিশন মহামান্য রাষ্ট্রপতি অনুমোদন করেছেন।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x