ওয়ানপ্লাস ৬: মাত্র ১০ মিনিটে ঘরে তুলল ১০০ কোটি!

Posted on by

এক্সক্লুসিভ ডেস্কঃ ওয়ানপ্লাসের স্মার্টফোন মানেই নতুন কোনো চমক। তাই নতুন মডেলের অপেক্ষায় থাকেন অসংখ্য ভক্ত। তার প্রমাণ আবারো রাখলো জনপ্রিয় এই স্মার্টফোন নির্মাতা। আমাজকে বিক্রি শুরুর প্রথম ১০ মিনিটের মাথায় ১০০ কোটি রেভিনিউ ঘরে তুললো ওয়ানপ্লাস।

সাধারণ বাজারে বিক্রি শুরুর কিছু সময় আগেই আমাজনের প্রাইম ব্যবহারকারীদের জন্যে অনলাইন স্টোরটিতে ছাড়া হয় ওয়ানপ্লাস ৬। আর সেখানে আসামাত্রই ঝাঁপিয়ে পড়লেন ক্রেতারা।

সাম্প্রতিককালে সবচেয়ে আকাঙ্ক্ষিত অ্যান্ড্রয়েড ফোনগুলোর একটি ওয়ানপ্লাস ৬। গত সপ্তাহে ভারত-ভিত্তিক বাজারে ছাড়া হয়। বেশ কম দামে উন্নত স্পেসিফিকেশনের ফোন ক্রেতাদের হাতে তুলে দেয় এই কম্পানি। এ কারণে বিশ্বজুড়ে মানুষের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে।

ভারতের বাজারে ৬জিবি র‍্যাম আর অভ্যন্তরে ৬৪জিবি স্টোরেজ এবং ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি অভ্যন্তরীন স্টোরেজের সংস্করণ ছাড়া হয়। সবার আগে আসে আমাজনে। এ মাসের ২৯ তারিখ থেকে আরেকটি বিশেষ সংস্করণ বিক্রি শুরু হবে। এটি হলো দ্য মার্ভেল অ্যাভেঞ্জার্স সংস্করণ। প্রথম দুটি সংস্করণ বিক্রি শুরুর ১০ মিনিটের মধ্যে ১০০ কোটি রুপির মোবাইল বিক্রি হওয়া সত্যিকার অর্থেই বাজারে ওয়ানপ্লাসের জনপ্রিয়তা স্পষ্ট করে তোলে।

ওয়ানপ্লাস ৬ ফোনটি এসেছে ৬.২৮ ইঞ্চি ডিসপ্লে নিয়ে। এতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ এসওসি এবং অ্যান্ড্রয়েড ৮.১ অরিও অপারেটিং সিস্টেম রয়েছে। পেছনে দুটো ক্যামেরা। একটি ১৬ মেগাপিক্সেল এবং আরেকটি ২০ মেগাপিক্সেলের সেন্সর। আর সামনে দেওয়া হয়েছে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।
সূত্র: ইন্ডিয়া

More News from এক্সক্লুসিভ

More News

Developed by: TechLoge

x