খালেদা জিয়ার মুক্তির দাবি সোমবার বিক্ষোভ

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসা এবং কারাগার থেকে মুক্তির দাবিতে রাজধানীসহ সারাদেশে সোমবার বিক্ষোভ করবে বিএনপি।

শনিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।রুহুল কবির রিজভী বলেন, তাদের দলের নেতাকর্মীরা ওইদিন দেশের সব উপজেলা সদরে বিক্ষোভ করবেন। পাশাপাশি ঢাকাসহ মহানগরীর সব থানায় এ কর্মসূচি পালিত হবে বলে জানান তিনি।হাইকোর্টে দেয়া খালেদা জিয়ার জামিন স্থগিতের বিষয়ে আপিল বিভাগের রায়ের ঠিক একদিন আগে এই প্রতিবাদ কর্মসূচির ঘোষণা দিলো বিএনপি।

খুলনা সিটি নির্বাচন বিষয়ে রিজভী বলেন, নির্বাচন কমিশন এখনো স্বচ্ছ নির্বাচনী পরিবেশ তৈরি করতে পারেনি। সেখানে পুলিশ জনগণের বিরুদ্ধে কাজ করছে।‘নির্বাচন কমিশনের ভূমিকা সন্দেহজনক। মনে হচ্ছে নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিজয় নিশ্চিত করতে পুলিশ, আওয়ামী লীগ ক্যাডার এবং নির্বাচন কমিশন একটি আন্তরিক দল হিসেবে কাজ করছে,’ যোগ করেন তিনি।

বিএনপি নেতা আরো অভিযোগ করেন,সাদা পোশাকের পুলিশ প্রিসাইডিং কর্মকর্তাদের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনকে প্রভাবিত করতে চেষ্টা করছে।এ অবস্থায় স্বচ্ছ এবং বিশ্বাসযোগ্য নির্বাচন অনুষ্ঠানে সেনা মোতায়েন এবং খুলনা মহানগর পুলিশ কমিশনারের প্রত্যাহার দাবি করেন রিজভী।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x