‘গোপন বৈঠকের’ মামলায় বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ রাজধানীর বাংলামোটরের একটি বহুতল ভবনে ‘গোপন বৈঠকের’ সময় গ্রেফতার হওয়া বিএনপির ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার চার দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম আসামিদের কারাগারে পাঠানোর এ আদেশ দেন।কারাগারে যাওয়া আসামিরা হলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ফারুক উল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান, আমিনুর রহমান ওরফে নয়ন, যুগ্ম সম্পাদক মো. আলমগীর হোসেন, কেএম জোবায়ের এজাজ, লতিফ উল্লাহ জাফর, প্রচার সম্পাদক মোহাম্মদ আব্দুল হাই ওরফে পল্লব, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, সহসাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, শেখ মোহাম্মদ আলী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাইফুল ইসলাম ওরফে পটু, ছাত্রদলের সদস্য আল মামুন ও দ্বীন ইসলাম।

আদালত সূত্র জানায়, এর আগে চলতি বছরের ৩০ এপ্রিল আসামিদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরও আগে ২৯ এপ্রিল বিকালে রাজধানীর বাংলামোটরের একটি বহুতলা ভবন থেকে বিএনপি ওই নেতাকর্মীদের গ্রেফতার করে পুলিশ। পরে রমনা থানায় দায়ের করা এ মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নেয়া হয়।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x