পুলিশি বাধায় বিএনপির বিক্ষোভ মিছিল পণ্ড

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ কর্মসূচি পণ্ড হয়েছে পুলিশি বাধায়। এ সময় পুলিশ বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করেছে। আহত হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল জোনের সহকারী উপকমিশনার (এডিসি) শিবলী নোমান।

আজ সোমবার দুপুর ২টার দিকে পুরানা পল্টনের আজাদ প্রোডাক্টসের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়।বিক্ষোভ মিছিল শুরুর ৫ মিনিটের মধ্যেই পুলিশ মিছিলে লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে। এতে পুলিশের মতিঝিল জোনের এডিসি শিবলী নোমানসহ বেশ কয়েকজন আহত হন।পুলিশ বিক্ষোভ মিছিল থেকে দলের কয়েকজন নেতাকর্মীকে আটক করে। পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া চলাকালে পুরানা পল্টন এলাকা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় পুলিশের একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়।আহত এডিসি শিবলী নোমান জানিয়েছেন, বিক্ষোভকারীরা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ সময় তাঁরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। পরে পুলিশ লাঠিপেটা করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় কয়েকজনকে আটক করা হয়েছে।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x